Logo
Logo
×

দ্বিতীয় সংস্করণ

সরকার পতনের লক্ষ্যে ঐক্যবদ্ধ গণঅভ্যুত্থান জরুরি: ফরহাদ মজহার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ জুন ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সরকার পতনের লক্ষ্যে ঐক্যবদ্ধ গণঅভ্যুত্থান জরুরি: ফরহাদ মজহার

জাতীয় ইনসাফ কায়েম কমিটির আহ্বায়ক ও বিশিষ্ট সমাজচিন্তক ফরহাদ মজহার বলেছেন, বর্তমান সরকারের পতনের লক্ষ্যে ঐক্যবদ্ধ গণঅভ্যুত্থান জরুরি। আর বিজয়ী গণঅভ্যুত্থানে অংশ নেওয়াদের সঙ্গে নিয়ে জাতীয় সরকার গঠন করা হবে। শনিবার বিকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে গণসমাবেশে এ কথা বলেন তিনি। এদিকে সমাবেশের জন্য আনা মাইক, ট্রাক, স্টেজ, লাইট নিয়ে গিয়ে পুলিশ সদস্যরা প্রতিবন্ধকতা তৈরি করেন। পরে পুলিশি বাধা উপেক্ষা করে সমাবেশ সংক্ষিপ্ত করা হয়।

জাতীয় ইনসাফ কায়েম কমিটির সদস্য সচিব শওকত মাহমুদ পুলিশি বাধার তীব্র সমালোচনা করে বলেন, সমাবেশের স্বাধীনতায় যারা বাঁধা দিয়েছে, তাদের একদিন জবাবদিহিতার আওতায় আনা হবে।

বিশেষ অতিথির বক্তব্যে গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া বলেন, এ সরকারের আমলে পাচারকৃত সব অর্থ ফিরিয়ে আনার ব্যবস্থা করা হবে। এছাড়া পাচারকারীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে শাস্তিমূলক ব্যবস্থা নিতে হবে। জাহাঙ্গীর আলম প্রধানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে হকার্স নেতা সিদ্দিকুর রহমান, জিয়া গবেষণা পরিষদের সভাপতি অধ্যক্ষ আনিসুর রহমান, গণআজাদী লীগের সিনিয়র সহসভাপতি রেহানা সালাম, সিনিয়র সাংবাদিক আব্দুল আউয়াল ঠাকুর প্রমুখ বক্তব্য দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম