Logo
Logo
×

দ্বিতীয় সংস্করণ

যমুনা ফিউচার পার্কে ‘টপ থাই ব্র্যান্ডস-২০২৩’ মেলার সমাপ্তি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ মার্চ ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

যমুনা ফিউচার পার্কে ‘টপ থাই ব্র্যান্ডস-২০২৩’ মেলার সমাপ্তি

থাইল্যান্ড এবং বাংলাদেশ। দুটি বন্ধুত্বপূর্ণ দেশ নানাভাবে তাদের সম্পর্কের উন্নয়ন ঘটাচ্ছে। বাণিজ্য মেলার মাধ্যমে তাদের বাণিজ্য বৃদ্ধির অন্বেষণ করেছে। এমনকি সাম্প্রতিক বছরগুলোতে দ্বিপক্ষীয় ব্যবসায়িক উন্নয়ন ঘটিয়েছে।

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে আয়োজন করা হয়েছিল চার দিনব্যাপী ‘টপ থাই ব্র্যান্ডস-২০২৩’ মেলা। ফিউচার পার্কের সেন্টার কোর্টে এই মেলার সমাপনী দিন ছিল রোববার।

এদিন এই মেলাকে ঘিরে উৎসাহী মানুষের কোনো কমতি ছিল না। এই মেলাকে ঘিরে সেখানে আসা ক্রেতা, দর্শকদের মধ্যে ছিল বিশেষ আগ্রহ। ছিল প্রচুর মানুষের আনাগোনা। মেলায় ৫০টি থাই প্রতিষ্ঠান এবং বাংলাদেশে থাই পণ্যের আমদানিকারক প্রতিষ্ঠানগুলো অংশ নিয়েছে।

সেখানে প্রদর্শিত পণ্য এবং পরিষেবাগুলোর মধ্যে ছিল মেডিকেয়ার পরিষেবা, কৃষি যন্ত্রপাতি, লুব্রিকেন্টস, নির্মাণসামগ্রী, এয়ারলাইন্স, স্বাস্থ্য ও সৌন্দর্য পণ্য, স্টেশনারি, গৃহস্থালি ও আসবাবপত্র, খাদ্য, গয়না, শিশুর পণ্য ইত্যাদি। পাশাপাশি প্রতিদিন মেলায় লাইভ রান্নার প্রদর্শনী, র‌্যাফেল ড্র এবং থাই শিল্পীদের পরিবেশিত থাই শাস্ত্রীয় নৃত্যের প্রদর্শনী সবাইকে আনন্দ দিয়েছে।

মেলায় থাইল্যান্ডের বিখ্যাত ব্র্যান্ডের প্রায় সব পণ্য প্রদর্শিত হয়। থাই বাণিজ্য মন্ত্রণালয়ের ডিপার্টমেন্ট অব ইন্টারন্যাশনাল ট্রেড প্রমোশন (ডিআইপিটি) আয়োজিত এ মেলা শেষ দিনেও খোলা ছিল রাত পর্যন্ত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম