Logo
Logo
×

খবর

এ বছরই আওয়ামী লীগের শেষ বছর: দুলু

Icon

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

এ বছরই আওয়ামী লীগের শেষ বছর: দুলু

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী লীগের লোকজন মুখে গণতন্ত্রের কথা বললেও তারা সবসময় গণতন্ত্র ধ্বংস করার কাজ করে।

আওয়ামী লীগ যতবারই রাষ্ট্র ক্ষমতায় এসেছে ততবারই তারা গণতন্ত্র ধ্বংস করেছে। এই সরকার গত ১৫ বছরে দেশের গণতন্ত্রকে কবরে দাফন করেছে। জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে নিশিরাতের ভোটে অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে।

তিনি বলেন, এই বছর শেখ হাসিনা ও আওয়ামী লীগের শেষ বছর। আগামী বছর নতুন সূর্য উদিত হবে, সেই সূর্য উদয়ের মাধ্যমে দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হবে।

এ অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না। প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষ্যে শুক্রবার সকালে নাটোর শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল, কুরআন খতম ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাটোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনির সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য দেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, সাবেক এমপি সুফিয়া হক, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, সদর থানা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল ও জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম