Logo
Logo
×

শেষ পাতা

সাংবাদিক দম্পতি ফারজানা রুপা ও শাকিল গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২২ আগস্ট ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সাংবাদিক দম্পতি ফারজানা রুপা ও শাকিল গ্রেফতার

শাকিল আহমেদ এবং ফারজানা রুপা। ছবি: সংগৃহীত

বেসরকারি চ্যানেল একাত্তর টেলিভিশন থেকে চাকরিচ্যুত প্রধান বার্তা সম্পাদক শাকিল আহমেদ এবং প্রধান প্রতিবেদক ও উপস্থাপিকা ফারজানা রুপাকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করা হয়েছে। বুধবার সকালের দিকে দেশ ছেড়ে যাওয়ার সময় ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাদের আটক করে। পরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। তাদের উত্তরা পূর্ব থানার একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বিমানবন্দর সূত্রে জানা যায়, তার্কিশ এয়ারলাইন্সের ফ্লাইটে করে ইস্তানবুল হয়ে ফ্রান্সের রাজধানী প্যারিসে যাওয়ার উদ্দেশ্যে বিমানবন্দরে যান তারা। কিন্তু সিটি এসবির ক্লিয়ারেন্স না পাওয়ায় ইমিগ্রেশন পুলিশ তাদের বিদেশ যাওয়ার অনুমতি না দিয়ে আটক করে ডিবিতে হস্তান্তর করে।

ঢাকা মহানগর পুলিশের মিডিয়া বিভাগ জানায়, শাকিল আহমেদ ও ফারজানা রুপাকে উত্তরা পূর্ব থানার একটি মামলায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। বুধবার দায়ের হওয়া উত্তরা পূর্ব থানার মামলা নম্বর ৪। তাদের বিরুদ্ধে পেনাল কোডের ৩০২/১১৪/১০৯ ধারায় অভিযোগ আনা হয়েছে।

৮ আগস্ট একাত্তর টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে মুস্তফা আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে শাকিল ও রূপাকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম