Logo
Logo
×

শেষ পাতা

শাজাহানপুরে চলন্ত অটোরিকশায় গৃহবধূর মুখে গুলি

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১৭ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

শাজাহানপুরে চলন্ত অটোরিকশায় গৃহবধূর মুখে গুলি

বগুড়ার শাজাহানপুরে চলন্ত অটো রিকশায় জুলেখা খাতুন (৪০) নামে এক গৃহবধূ মুখে গুলিবিদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিহিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, তদন্ত শেষ না হলে এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়।

জানা গেছে, জুলেখা খাতুন উপজেলার গোহাইল গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। তারা কৈগাড়ি সিও অফিস এলাকায় বসবাস করেন।

ভুক্তভোগীর ছেলে জাকির হোসেন জানান, দুপুরে তিনি ও তার মা অটো রিকশায় কৈগাড়ি সিও অফিস এলাকার বাড়িতে ফিরছিলেন। বেলা ১টার দিকে বিহিগ্রাম এলাকায় ফাঁকা রাস্তায় পৌঁছেন। এ সময় চারটি মোটরসাইকেলে হেলমেট পরিহিত কয়েকজন তাদের অটো রিকশা অতিক্রম করেন। একপর্যায়ে একটি মোটরসাইকেল তাদের কাছে আসে।

এ সময় একটা শব্দ হলে তার মা জুলেখা নিচের ঠোঁটে রক্তাক্ত জখম হন এবং একটি দাঁত ভেঙে যায়। তবে তিনি বা তার মা এ হামলার লক্ষ্য ছিলেন কি না সে ব্যাপারে নিশ্চিত করে বলতে পারছেন না। ওইসব দুর্বৃত্ত নিজেদের মধ্যে করা গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার মায়ের মুখে লেগে থাকতে পারে। তিনি এর বেশি কিছু বলতে পারছেন না। মোটরসাইকেলে আসা দুর্বৃত্তদের মাথায় হেলমেট থাকায় কাউকে চিনতে পারেননি।

ওসি শহিদুল ইসলাম জানান, ভুক্তভোগী ও তার ছেলের ভাষ্য অনুসারে অটো রিকশা একপাশে ও মোটরসাইকেলগুলো অন্য পাশে ছিল। ওই গৃহবধূর মুখের বাম পাশের নিচের ঠোঁটে আঘাতের চিহ্ন রয়েছে। আঘাতটি গুলির কি না তা চিকিৎসকও নিশ্চিত করে বলতে পারেননি। এক্সরে ও অন্যান্য চিকিৎসার পর এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

এলাকাবাসী জানান, ২০২১ সালের ৪ মে সকালে উপজেলার বীরগ্রাম কৃষি কলেজের সামনে দুর্বৃত্তরা চলন্ত অটো রিকশার গতিরোধ করে ৪-৫টি গুলি চালালে মোজাফফর হোসেন ওরফে বাবা হুজুর (৫৫) নামে এক ব্যক্তি নিহত হন। তিনি ঝাঁড়ফুক ও পানিপড়া দিয়ে কবিরাজি ও শহরের নিশিন্দারা মধ্যপাড়ায় কওমি মাদ্রাসা পরিচালনা করতেন। দ্বিতীয় স্ত্রী নিয়ে বসবাস করতেন শহরের কারবালা এলাকায়।

ওইদিন বাবা হুজুর নাটোরের সিংড়ার বাড়ি থেকে অটো রিকশায় বগুড়া শহরে আসছিলেন। তিন বছর পেরিয়ে গেলেও পুলিশ এ হত্যার কারণ বের করতে পারেনি। নতুন করে এক গৃহবধূ গুলিবিদ্ধ হওয়ার খবরে লোকজনের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম