Logo
Logo
×

শেষ পাতা

আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত

Icon

বান্দরবান প্রতিনিধি

প্রকাশ: ১৩ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত

মিয়ানমারের অভ্যন্তরে দেশটির বিদ্রোহীগোষ্ঠী আরাকান আর্মির গুলিতে আবুল কালাম (২৮) নামে এক বাংলাদেশি নিহতের খবর পাওয়া গেছে। রোববার সকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ৪৮ নম্বর সীমান্ত পিলারের ওপারে মিয়ানমারের ছেলির ঢালা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম উপজেলার সদর ইউনিয়নের বামহাতির ছড়া গ্রামের মৃত বদিউজ্জামানের ছেলে।

জনপ্রতিনিধি ও স্থানীয়রা জানায়, আবুল কালাম দীর্ঘদিন ধরে অবৈধভাবে মিয়ানমার থেকে বাংলাদেশে গরু এনে ব্যবসা করতেন। এবারও গরু আনতে সীমান্ত পিলারের প্রায় দুই কিলোমিটার ভেতরে যান। সেখানে আরাকান আর্মির এক সদস্যের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাংলাদেশি যুবকের মাথায় গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লাশটি এখনো সীমান্তের ওপারেই আছে।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার ইমন জানান, বামহাতির ছড়া এলাকার এক বাসিন্দাকে মিয়ানমারের অভ্যন্তরে গুলি করে হত্যার খবর পেয়েছি। এখনো বিস্তারিত জানা যায়নি। তবে নাইক্ষ্যংছড়ি থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) মরিয়ম আক্তার জানান, সীমান্তের ওপারে বাংলাদেশি যুবকের মৃত্যুর কোনো অভিযোগ এখনো পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম