Logo
Logo
×

শেষ পাতা

৬ জনের বিরুদ্ধে মামলা

পটিয়ায় ছুরিকাঘাতে কিশোর গ্যাং লিডার নিহত

Icon

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

পটিয়ায় ছুরিকাঘাতে কিশোর গ্যাং লিডার নিহত

চট্টগ্রামের পটিয়ায় কিশোর গ্যাং লিডারের ছুরিকাঘাতে প্রতিপক্ষ রাজু হোসেন রাসেল (২৭) নিহত হয়েছে। শনিবার সন্ধ্যায় পটিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে পল্লীমঙ্গল এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই ওয়ার্ডের মৃত জাফর আহমদের ছেলে।

এ ঘটনায় অপর কিশোর গ্যাং লিডার একই এলাকার উত্তম চৌধুরীর ছেলে এবং শম্ভু চৌধুরী নাতি জুয়েল চৌধুরী প্রকাশ জুলুকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। রাজু ও জুলু উভয়ের বিরুদ্ধে নানা অপরাধে পটিয়া থানায় একাধিক মামলা রয়েছে। তারা উভয়ে জামিনে ছিল।

স্থানীয় সূত্র জানায়, রাজু নিজেও একটি কিশোর গ্যাংয়ের লিডার। সে এর আগে র‌্যাবের হাত থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। সেই থেকে তাকে সবাই ‘গুলি রাজু’ বলে চেনে। অপরদিকে জুলুর দাপটে এলাকার লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করত। দুটি গ্যাংয়ের সদস্যরাই এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও মারামারিতে লিপ্ত থাকে। উভয় গ্রুপের মধ্যে দ্বন্দ্বের মূল কারণ এলাকায় আধিপত্য বিস্তার।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন বলেন, জুয়েল চৌধুরী জুলু ও রাজুর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাদের একাধিকবার গ্রেফতার করা হলেও উভয়ে জামিনে বেরিয়ে আসে। দুটি গ্যাংয়ের সদস্যরাই নেশাগ্রস্ত। খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতারে বিশেষ অভিযান শুরু হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম