Logo
Logo
×

শেষ পাতা

যুগান্তরে সংবাদ প্রকাশ

সার্জেন্ট আহাদ বক্স থেকে প্রত্যাহার এসআই ওবায়েদুর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সার্জেন্ট আহাদ বক্স থেকে প্রত্যাহার এসআই ওবায়েদুর

রাজধানীর গুলিস্তানের ফুটপাতে চাঁদাবাজিতে জড়িত থাকার অভিযোগে সার্জেন্ট আহাদ বক্সের ইনচার্জ এসআই ওবায়েদুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। তাকে পল্টন মডেল থানা থেকে সরিয়ে মতিঝিল বিভাগের খিলগাঁও থানায় বদলি করা হয়েছে। তবে তার বিষয়ে কোনো তদন্ত কমিটি গঠন করা হয়েছে কি না জানা যায়নি।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা রোববার রাতে যুগান্তরকে বলেন, এসআই ওবায়েদুরকে সার্জেন্ট আহাদ বক্স থেকে প্রত্যাহার করা হয়েছে। তিনি বর্তমানে খিলগাঁও থানায় সংযুক্ত আছেন।

বৃহস্পতিবার দৈনিক যুগান্তরের প্রথম পৃষ্ঠায় ফুটপাতে চাঁদাবাজি নিয়ে সংবাদ প্রকাশিত হয়। ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি...’ এই শিরোনামে প্রকাশিত সংবাদের জেরে তাকে আহাদ বক্স থেকে সরানো হয়েছে বলে জানা গেছে।

যুগান্তরের প্রতিবেদনে বলা হয়, রাজধানীর গুলিস্তানের সার্জেন্ট আহাদ বক্সে দায়িত্ব পালনকারী কতিপয় পুলিশ সদস্যের বিরুদ্ধে ফুটপাতে চাঁদাবাজির এন্তার অভিযোগ। বিশেষ করে বক্সের ইনচার্জ এসআই ওবায়েদুর রহমানের বিরুদ্ধে অভিযোগ সবচেয়ে বেশি। হকারদের ভাষ্য-এক জায়গায় দীর্ঘদিন দায়িত্ব পালনের সুবাদে ব্যাপক চাঁদাবাজিতে জড়িয়ে পড়েছেন ওবায়েদুর। গুলিস্তানের বিস্তীর্ণ ফুটপাত ঘিরে অবৈধ আয়ের অবারিত সুযোগ থাকায় তিনি অন্যত্র বদলি হতে রাজি নন।

২০১৬ সাল থেকে অদ্যাবধি তিনি আহাদ বক্সে দায়িত্ব পালন করছেন। মাঝে একবার বদলি করা হলেও কিছুদিনের মধ্যে তিনি ফের আহাদ বক্সে ফিরে আসেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম