Logo
Logo
×

শেষ পাতা

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে গেলেন গৌতম আদানি

Icon

বাসস

প্রকাশ: ১৬ জুলাই ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে গেলেন গৌতম আদানি

তিন ঘণ্টার সংক্ষিপ্ত সফরে ঢাকায় এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে গেলেন ভারতীয় শিল্পপতি আদানি গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান গৌতম আদানি।

শনিবার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। ভারতের ঝাড়খণ্ডে বাংলাদেশে বিদ্যুৎ আমদানির জন্য স্থাপিত কয়লাভিত্তিক গড্ডা বিদ্যুৎকেন্দ্রের পূর্ণমাত্রায় উৎপাদন শুরু হওয়ায় আদানি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেন।

বিকালে আদানি তার সংক্ষিপ্ত ঢাকা সফর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের ছবি টুইট করে বলেন, ‘১৬০০ মেগাওয়াট আল্ট্রা সুপার ক্রিটিক্যাল গোড্ডা পাওয়ার প্ল্যান্ট পুরোদমে চালু এবং হস্তান্তর উপলক্ষ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে পেরে আমি সম্মানিতবোধ করছি।’ তিনি আরও লিখেছেন: ‘আমি ভারত ও বাংলাদেশের নিবেদিতপ্রাণ দলকে অভিবাদন জানাই, যারা সাড়ে তিন বছরের রেকর্ড সময়ে প্ল্যান্টটি চালু করতে সাহসিকতার সঙ্গে কোভিড মোকাবিলা করেও কাজ করেছেন।’

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ জানান, ভারতের ঝাড়খণ্ড রাজ্যের গোড্ডা জেলায় আদানি গ্রুপের নির্মিত ১ হাজার ৬০০ মেগাওয়াট ক্ষমতার কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রটি পুরোপুরি চালু হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে সংক্ষিপ্ত সফরে ঢাকায় আসেন তিনি। সূত্র জানায়, আদানি একটি বেসরকারি বিমানে সকাল ১০টায় ঢাকায় এসে ১১টার দিকে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। বেলা সোয়া ১টার দিকে বেসরকারি বিমানে তিনি ঢাকা ত্যাগ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম