Logo
Logo
×

শেষ পাতা

সন্ধ্যায় বাবার সকালে ছেলের লাশ যমুনায়

Icon

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৩ মে ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সন্ধ্যায় বাবার সকালে ছেলের লাশ যমুনায়

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে যাওয়ার পথে ছেলেসহ নিখোঁজ হন রিপন তালুকদার নামে এক সাবেক ইউপি সদস্য। এ ঘটনার একদিন পর সোমবার সন্ধ্যায় চরগিরিশ ইউনিয়নের বারজান এলাকায় যমুনা নদী থেকে সাবেক ইউপি সদস্য রিপন তালুকদারের লাশ উদ্ধার করে পুলিশ।

এর একদিন পর মঙ্গলবার সকালে উপজেলার দুর্গম চরাঞ্চল ভেটুয়া দক্ষিণঘাট এলাকায় যমুনা নদীতে ভাসমান অবস্থায় ছেলে আশিক বাবুর লাশটিও ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। রিপন তালুকদার উপজেলার চরগিরিশ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক সদস্য ও সিন্দুরআটা গ্রামের শহীদ তালুকদারের ছেলে।

এদিকে এটিকে হত্যাকাণ্ড দাবি করেছেন রিপন তালুকদারের ভাই শিপন তালুকদারসহ স্বজনরা। তারা জানান, দীর্ঘদিন স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব চলে আসছিল রিপনের। শ্বশুরবাড়ির লোকজন তাদের দুজনকে হত্যার পর যমুনা নদীতে ফেলে দিয়েছে বলে দাবি করেন তারা।

নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মিজানুর রহমান জানান, রোববার ছেলেকে নিয়ে পার্শ্ববর্তী নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রি দোরতা গ্রামে শ্বশুরবাড়ির উদ্দেশে রওয়ানা হন রিপন তালুকদার। এ সময় যমুনার ছোট একটি ক্যানেল হেঁটে পার হন তারা।

এরপর বড় নদী পার হওয়ার জন্য রিপন তার স্ত্রীকে ফোন দিয়ে বলেন, তার চাচা শ্বশুর যেন নৌকা নিয়ে ঘাটে আসেন। ওইদিন সন্ধ্যার পর থেকেই স্বজনরা রিপনের মোবাইল বন্ধ পায় এবং ঘাটে গিয়ে তাদের জুতা ও সঙ্গে নেওয়া জিনিসপত্র নদীতে ভাসতে দেখেন। সোমবার সন্ধ্যায় যমুনা নদীতে রিপন তালুকদারের লাশ ও মঙ্গলবার ছেলে আশিকের লাশ ভেসে ওঠে।

কাজিপুর থানার ওসি শ্যামল কুমার দত্ত জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম