Logo
Logo
×

আইটি বিশ্ব

মাস্ক ও সুইফটের পালটাপালটি পোস্ট

Icon

আইটি ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

মাস্ক ও সুইফটের পালটাপালটি পোস্ট

ছবি: সংগৃহীত

প্রযুক্তি খাতের সিইওদের মধ্যে ইলন মাস্ক যুক্তরাষ্ট্রের রাজনৈতিক সমীকরণে উল্লেখযোগ্য একজন।

দেখা যাচ্ছে অন্যসব প্রযুক্তি বিলিয়নিয়াররাই ডেমোক্র্যাট হলেও মাস্ক রিপাবলিকান সমর্থক। এক্স-এর সিইও এতটাই কট্টর সমর্থক যে, কমলা হ্যারিসের পক্ষ নেওয়ায় এক হাত নিলেন পপ তারকা টেইলর সুইফটকে।

ঘটনার শুরু ইনস্টাগ্রামে দেওয়া সুইফটের পোস্ট থেকে। এ গায়িকা নিজেকে ‘চাইল্ডলেস ক্যাট লেডি’ বলে আখ্যা দিয়েছেন, যে কথাটি এর আগে সন্তানহীন নারীদের বিদ্রূপ করার উদ্দেশ্যে ব্যবহার করেছিলেন ট্রাম্পের ভাইস প্রেসিডেন্ট প্রার্থী জেডি ভ্যান্স। সে বিষয়টিই নিজের পোস্টে তুলে ধরেছেন সুইফট।

এ পোস্টের জবাবে মাস্ক লেখেন, “ঠিক আছে টেইলর-তুমি জিতে গেছ-আমি তোমাকে একটি শিশু দেব। আর তোমার বিড়ালগুলোকে আমি নিজের জীবন দিয়ে হলেও রক্ষা করব।”

ইনস্টাগ্রাম পোস্টে সুইফট লেখেন, “আমি বিশ্বাস করি, চ্যাম্পিয়ন হতে এমনই একজন যোদ্ধা প্রয়োজন। তিনি খুবই ধীরস্থির ও যোগ্য নেতা। আমার বিশ্বাস, বিশৃঙ্খলা ছড়ানোর মতো কেউ না এসে এমন শান্তিপ্রিয় কেউ এলে আমরা এদেশের জন্য অনেক কিছুই অর্জন করতে পারব। এমনকি সহযাত্রী হিসাবে টিম ওয়ালজকে বাছাই করাতেও আমি মুগ্ধ হয়েছি, যিনি বেশ কয়েক দশক ধরে ‘এলজিবিটিকিউ+’, ‘আইভিএফ’ ও নারী অধিকারের পক্ষে আছেন।” জনপ্রিয় এ পপ গায়িকা নিজের এমন পরিচিতি দিয়ে পোস্টটি শেষ করেন ‘টেইলর সুইফট, চাইল্ডলেস ক্যাট লেডি’। এ ছাড়াও নিজের দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে ট্রাম্পের প্রচার দল এআইয়ের তৈরি ছবি ব্যবহার করায় সুইফট তাদের একেবারে ধুয়ে দিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম