Logo
Logo
×

শুভেচ্ছাবাণী

পৃথিবীব্যাপী পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা: মো. শামীম আহসান

Icon

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

দেশের অন্যতম জনপ্রিয় পত্রিকা দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মালয়েশিয়ায় বাংলাদেশের হাইকমিশনার মো. শামীম আহসান।

তিনি তার অভিনন্দন বার্তায় বলেন, বহুল প্রচারিত ও পাঠকপ্রিয় জাতীয় পত্রিকা দৈনিক যুগান্তর ২৫ বছরে পর্দাপণ করেছে জেনে আমি আনন্দিত। এ শুভলগ্নে পত্রিকাটির প্রকাশক, সম্পাদক, পাঠকসহ যুগান্তর পরিবারের সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

‘সত্যের সন্ধানে নির্ভীক’ স্লোগান সামনে রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দৈনিক যুগান্তর ইতঃমধ্যে পৃথিবীব্যাপী ছড়িয়ে থাকা প্রবাসী বাঙালিদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে ও সমাদৃত হয়েছে।

সংবাদমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বাংলাদেশে তথ্যের প্রবাহ নিশ্চিত করতে অঙ্গীকারবদ্ধ। সরকার সংবাদমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাসী। সাংবাদিকদের কল্যাণে প্রণয়ন করা হয়েছে সাংবাদিক সহায়তা ভাতা ও অনুদান নীতিমালা-২০১২ এবং গঠন করা হয়েছে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট-২০১৪। তাদের ধারাবাহিকভাবে প্রশিক্ষণ প্রদানসহ ডাটাবেজ তৈরি করা হয়েছে। সাংবাদিকদের সম্মানজনক বেতনভাতা নিশ্চিতে নবম ওয়েজ বোর্ড রোয়েদাদ বাস্তবায়নে সংবাদ মাধ্যমগুলোর সঙ্গে নিবিড়ভাবে কাজ করছে সরকার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ‘সোনার বাংলা’ এবং ২০৪১ সাল নাগাদ ‘স্মার্ট বাংলাদেশ’ প্রতিষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন প্রচার ও জনসচেতনতায় যুগান্তর গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। যুগান্তর অতীতের মতো আগামীতেও স্বাধীনতা, সার্বভৌমত্ব ও মুক্তিযুদ্ধের চেতনা লালন করে পেশাদারিত্ব বজায় রাখবে এবং নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে যা প্রবাসে বাংলাদেশের ভাবমর্যাদা উজ্জ্বল করতেও ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস। যুগান্তরের পাঠকপ্রিয়তা আরও বিস্তৃত হোক এই প্রত্যাশা করেন হাইকমিশনার।

মো. শামীম আহসান

হাইকমিশনার, মালয়েশিয়া

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম