Logo
Logo
×

ওয়ানডে বিশ্বকাপ

অ্যাথলেটিক্সের ক্যাম্পে ১০ জন

Icon

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

দুবার পিছিয়ে আপাতত বন্ধ রয়েছে জাতীয় সামার অ্যাথলেটিক্স। এরই মাঝে জাতীয় দলের অ্যাথলেটদের নিয়ে ক্যাম্প শুরু করেছে অ্যাথলেটিক্স ফেডারেশন। লক্ষ্য আসন্ন সাউথ এশিয়ান (এসএ) গেমসে ভালো করা। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ট্র্যাকে ১০ জন অ্যাথলেটকে নিয়ে ক্যাম্প শুরু করেন জাতীয় দলের কোচ আবদুল্লাহেল কাফী ও রাজিয়া সুলতানা। তাদের মধ্যে আটজন নৌবাহিনীর এবং একজন করে সেনাবাহিনী ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) অ্যাথলেট রয়েছেন। কোচ জেসমিন সুলতানা, ফৌজিয়া হুদা জুঁই, রফিকুল ইসলাম ও মতিউর আলম।

ক্যাম্পে অনুশীলন করা দশ অ্যাথলেট হলেন-১০০ ও ২০০ মিটার স্প্রিন্টে শিরিন আক্তার, সুমাইয়া দেওয়ান, রাকিবুল হাসান ও ইসমাইল হোসেন, ২০০ ও ৪০০ মিটার স্প্রিন্টে জহির রায়হান, হাইজাম্পে রিতু আক্তার, মাহফুজুর রহমান ও উম্মে হাফসা রুমকি, লংজাম্পে ইসমাইল হোসেন এবং ডিসকাস থ্রোয়ে জাফরিন আক্তার ও জাকিয়া আক্তার।

এদিকে সিনিয়রদের পাশাপাশি চলবে জুনিয়রদের ক্যাম্পও।

শুরু হবে ১ ডিসেম্বর। দেশব্যাপী আন্তঃস্কুল ও মাদ্রাসা টুর্নামেন্ট এবং শেখ কামাল জাতীয় যুব গেমস থেকে বাছাই করা ৪০ জনকে নিয়ে ট্রায়াল অনুষ্ঠিত হবে। সেখান থেকে বাছাই করে দীর্ঘমেয়াদি ক্যাম্প করবে অ্যাথলেটিক্স ফেডারেশন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম