Logo
Logo
×

ওয়ানডে বিশ্বকাপ

মাঠে দর্শক জড়িয়ে ধরলেন কোহলিকে

Icon

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

দর্শকাসনে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তুলে দিলেন ট্রফি। ছিলেন অস্ট্রেলিয়ার ডেপুটি প্রধানমন্ত্রী রিচার্ড মার্লেস। তার পরও ফাইনালে নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে। ভারতের ইনিংসের ১৪তম ওভারে মাঠে ঢুকে পড়েন এক দর্শক। খেলা ৪৫ সেকেন্ড বন্ধ রাখতে হয়। রাজনৈতিক বার্তা লেখা জার্সি এবং মুখে ফিলিস্তিনের পতাকা আঁকা মাস্ক পরে মাঠে ঢুকে পড়েন তিনি।

সে সময় বল করছিলেন অ্যাডাম জাম্পা। ব্যাট করছিলেন বিরাট কোহলি। চতুর্থ বলের আগেই মাঠে ঢুকে পড়েন এক দর্শক। তিনি সটান চলে যান কোহলির কাছে। তার সাদা টি-শার্টে লেখা ছিল ‘স্টপ বম্বিং প্যালেস্টাইন’। ফিলিস্তিনে বোমা ফেলা বন্ধ করো। তিনি কোহলিকে জড়িয়ে ধরেন। স্বাভাবিকভাবেই কোহলি অপ্রস্তুত হয়ে ওই দর্শককে সরিয়ে দিতে চান। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা তাকে সরিয়ে নিয়ে যান। দর্শকাসন থেকেই সব দেখতে পেয়েছেন অমিত শাহ এবং তার ছেলে বোর্ড সভাপতি জয় শাহ। রাজনৈতিক বার্তাও নিশ্চয়ই তাদের নজর এড়ায়নি।

ফাইনালে মোদি আসবেন বলে ম্যাচের আগের দিন থেকে কড়া নিরাপত্তা ছিল। নির্ধারিত এলাকার বাইরে গেলেই তেড়ে আসছিলেন নিরাপত্তারক্ষী এবং পুলিশ। সঙ্গে সঙ্গে বের করে দিচ্ছিলেন সেই এলাকা থেকে। স্থানীয় পুলিশ এবং প্রধানমন্ত্রীর নিরাপত্তা বাহিনীর ব্যস্ততা ছিল তুঙ্গে। কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে বিষয়ে প্রত্যেকে সতর্ক ছিলেন। তা সত্ত্বেও সে ধরনের ঘটনা এড়ানো গেল না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম