Logo
Logo
×

নগর-মহানগর

চাঁদপুরের আট উপজেলা

চেয়ারম্যান প্রার্থী হতে তৎপর আ.লীগ নেতারা

Icon

মির্জা জাকির, চাঁদপুর

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

চেয়ারম্যান প্রার্থী হতে তৎপর আ.লীগ নেতারা

উপজেলা নির্বাচন সামনে রেখে চাঁদপুরের আট উপজেলায় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনার পাশাপাশি চলছে নানা হিসাব-নিকাশ। এতদিন কানাঘুষা ছিল কে পেতে যাচ্ছেন আওয়ামী লীগের মনোনয়ন। কিন্তু দলীয় প্রতীক ছাড়া উপজেলা নির্বাচন হবে-দলের এই সিদ্ধান্তের পর চাঁদপুরের প্রতিটি উপজেলার গুরুত্বপূর্ণ নেতারা প্রার্থী হতে তৎপর হয়ে উঠেছেন। অনেকে আগে থেকেই দোয়া চেয়ে পোস্টার, ব্যানার সাঁটিয়েছেন। গণসংযোগ শুরু করেছেন অনেকে। সিনিয়র নেতাদের ছবির সঙ্গে নিজের ছবি দিয়ে ফেস্টুন লাগিয়ে প্রার্থী হওয়ার জানান দিচ্ছেন।

চাঁদপুর সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে মাঠে নেমেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আইয়ুব আলী বেপারি, চারবার নির্বাচিত বাগাদী ইউনিয়নের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ন কবির সুমন।

ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য জিএস তসলিম আহমেদ, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমদ মজুমদার।

শাহরাস্তি উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যন কামরুজ্জামান মিন্টু, প্রকৌশলী মকবুল আহমেদ, সাবেক আইনবিষয়ক সম্পাদক ইলিয়াছ মিন্টু, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেডএম আনোয়ার।

মতলব উত্তর উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনজুর আহমেদ ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান।

মতলব দক্ষিণ উপজেলায় চেয়ারম্যান হিসাবে সম্ভাব্য প্রার্থী হলেন মতলব পৌরসভার প্রথম চেয়ারম্যন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিএইচএম কবির আহমেদ ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুুকদার।

হাজীগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, বর্তমান ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুণ।

কচুয়া উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হতে চান বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাজাহান শিশির, সাবেক উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. হেলাল, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান ও বিতারা ইউপি চেয়ারম্যান মো. ইসহাক খোকন।

নদীবেষ্টিত হাইমচর উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন পাটোয়ারী, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান প্যাদা, জেলা পরিষদের সাবেক সদস্য এসএম আল মামুন সুমন ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন ব্যাপারী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম