Logo
Logo
×

বিনোদন

প্রেম করে কাজ পাওয়া কিছুতেই থামাব না: স্বস্তিকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৮ এএম

প্রেম করে কাজ পাওয়া কিছুতেই থামাব না: স্বস্তিকা

ছবি : সংগৃহীত

বরাবরই কোনো না কোনো বিষয়ে আলোচনায় থাকেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কখনো তার ছবির প্রচার, কখনো আবার ব্যক্তিগত জীবন। চলতেই থাকে নানা চর্চা। তবে সেসবে খুব একটা কর্ণপাত কখনই করতে নারাজ অভিনেত্রী। বিন্দাস মুডে জীবন কাটানোই পছন্দ তার। তবে প্রতিবাদে কখনো পিছপা হন না এক মুহূর্তের জন্য। যা ঘিরেও ওঠে সমালোচনার ঝড়।

এমন আলোচনা-সমালোচনার মাঝেই অভিনেত্রী সামাজিকমাধ্যমে একটি পোস্টে সবাইকে জিজ্ঞেস করেছেন, আর নতুন কোনো তথ্য পাওয়া গেল কি তার ব্যাপারে? প্রেম করেই নাকি ইন্ডাস্ট্রিতে কাজ পেয়ে আসছেন তিনি বলে অনেকের দাবি। এবার মিষ্টি মুখেই কড়া জবাব দিলেন অভিনেত্রী।

ওই পোস্টে স্বস্তিকা লিখেছেন, গত এক মাসে এত কিছু জানলাম, নতুন ভাবে চিনেছি নিজেকে। মানুষ এত কিছু জানে আমার ব্যাপারে যা আমিই জানি না। পুরনো তথ্য নতুন প্যাকেজে পাওয়া গেলেও চলবে। কেউ জানলে বা খবর পেলে একটু শেয়ার করবে। 

ওই পোস্টে আরও তিনি জানান, সমালোচনা না শুনতে পেয়ে নাকি ভীষণভাবে অস্থির লাগছে তার। কারণ একটাও গালাগাল শুনতে পাচ্ছেন না তিনি নিজের নামে। তাই ব্যঙ্গাত্মক সুরে তার উক্তি, বয়কটের ডাক, কার্টুন বা মিম ছড়িয়ে না পড়ায়ও তিনি মর্মাহত। এসবই এখন তার অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। যা না পেয়ে নিজেকে আবারও একা মনে করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

শুধু তাই নয়, টেক্কায় অভিনয়ের পর থেকে গোটা সামাজিকমাধ্যমে বিভিন্ন ধরনের আলোচনা অভিনেত্রীকে ঘিরে। অনেকেই বলেছেন, প্রেমের কারণেই আবার বহু বছর পর সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে সুযোগ পেয়েছেন তিনি। তাই এই সমস্ত সমালোচকদের উদ্দেশে স্বস্তিকা বলেন, প্রেম করে কাজ পাওয়া কিছুতেই থামাবেন না তিনি।

অভিনেত্রীর ক্যারিয়ার নিয়েও নানা প্রশ্ন উঠেছে। যা শুনে তিনি বলেছেন, ২৪ বছর ধরে শুধুমাত্র প্রেমের ওপর আমার পুরো ক্যারিয়ারটা দাঁড়িয়ে আছে। আগামী বছরগুলোও তাই থাকবে। এই সিদ্ধান্ত নিলাম। প্রেম দীর্ঘজীবী হোক।

সঙ্গে টেক্কায় অভিনয়ে সুযোগ দেওয়ার জন্য সৃজিত মুখোপাধ্যায়কে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। আর শেষ লাইনে শিলাজিতের ঝিণ্টি তুই বৃষ্টি হতে পারতিস গানের এক্সকে ‘প্রেম ধরে নিয়ে’ চলার শপথ গ্রহণ স্বস্তিকার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম