Logo
Logo
×

টালিউড

বন্ধুর কোনো খোঁজ না পাওয়ায় যা বললেন ঋতুপর্ণা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পিএম

বন্ধুর কোনো খোঁজ না পাওয়ায় যা বললেন ঋতুপর্ণা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তোপের মুখে ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে ভারতে পালিয়ে যান শেখ হাসিনা। সেখানেই অবস্থান করছেন তিনি।  আওয়ামী লীগ সরকার পতনের পর ভেঙে দেওয়া হয় সংসদ। ৮ আগস্ট ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে অন্তর্বর্তী সরকার গঠন করা হয়। 

শেখ হাসিনা দেশছাড়ার খবরে দলটির মন্ত্রী-এমপি, নেতাকর্মীরাও দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কেউ কেউ দেশের ভেতরেই আত্মগোপনে চলে যান। যাদের একজন ঢাকা-১০ আসনের সাবেক সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। শেখ হাসিনার সরকার পতনের পর থেকেই কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না তার।
দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের বেশ ঘনিষ্ঠ বন্ধু ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রায় অর্ধশত ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। বাংলাদেশের মাটিতে পা রাখলেই ফেরদৌসের বাড়িতে ঘুরতে যান ঋতুপর্ণা। আবার ওপার বাংলা কলকাতায় গেলে ঋতুপর্ণার বাসায় যান ফেরদৌস। কিন্তু আওয়ামী লীগ সরকারের পতনের পর বিগত এক মাসেও ফেরদৌসের সঙ্গে যোগাযোগ করতে পারেননি এ অভিনেত্রী। যে কারণে প্রিয় বন্ধুকে নিয়ে বেশ চিন্তিত ঋতুপর্ণা।

সম্প্রতি দেশের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ঋতুপর্ণা বলেন, গত এক মাস ধরে ফেরদৌসের কোনো খোঁজ পাইনি। তার হোয়াটসঅ্যাপ নাম্বারও বন্ধ পাচ্ছি।

তিনি বলেন, প্রত্যেকেই ভিন্ন ভিন্ন রাজনৈতিক দল সমর্থন করতে পারে। তবে মানুষ হিসেবে ফেরদৌস অসাধারণ।

ঋতুপর্ণা বলেন, প্রত্যেকের আলাদা আলাদা রাজনৈতিক দলকে সমর্থন করার অধিকার আছে। ফেরদৌসও সেভাবে আওয়ামী লীগকে সমর্থন করেছে, সংসদ সদস্য হয়েছে। তবে ব্যক্তি ফেরদৌস খুব নরম মানুষ। অসাধারণ তার ব্যক্তিত্ব। যারা তাকে কাছ থেকে দেখেছেন, এটি স্বীকার করবেন। আমি জানার বহু চেষ্টা করেছি সে এখন কেমন আছে, কোথায় আছে। কেউ যদি আমাকে জানাতে পারেন চিন্তামুক্ত হতাম। ওর জন্য খুব কষ্ট পাচ্ছি।

সূত্রমতে, ৪ আগস্ট রাত পর্যন্ত ঢাকাতেই অবস্থান করছিলেন ফেরদৌস। এর দুদিন আগেও বিটিভিতে হাজির হয়ে টেলিভিশন চ্যানেলটির ওপর হামলা নিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। তবে ৫ আগস্ট থেকে ফেরদৌসকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই নায়কের ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে। তার ফেসবুক অ্যাকাউন্টেও ৪ আগস্টের পর কোনো স্ট্যাটাস শেয়ার করতে দেখা যায়নি তাকে।

একটি সূত্র আরও জানায়, পরিবার নিয়ে ফেরদৌস দেশ ছেড়েছেন ফেরদৌস আহমেদ। যদিও নায়কের দেশছাড়ার খবরের কোনো সত্যতা পাওয়া যায়নি। এমনকি তার পিএসেরর নাম্বারও বন্ধ রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম