Logo
Logo
×

টালিউড

শঙ্খ বাজিয়ে আরজি করকাণ্ডের প্রতিবাদ, যা বললেন ঋতুপর্ণা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ০২:০৯ পিএম

শঙ্খ বাজিয়ে আরজি করকাণ্ডের প্রতিবাদ, যা বললেন ঋতুপর্ণা

বাড়িতে শঙ্খধ্বনির মাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। স্বাধীনতা দিবসে প্রশ্ন তুলে তিনি বলেন, ‘আমরা কি সত্যি স্বাধীন?’ ঈশ্বর নারীদের বিচার দিন। দয়া করে নিরীহ নারী ও শিশুদের ধর্ষণ এবং হত্যা করা বন্ধ করুন। সামাজিকমাধ্যমে আরজি করকাণ্ডে মৃতা চিকিৎসকের জন্য বিচারের দাবিও তোলেন ঋতুপর্ণা। সেই সঙ্গে মেয়েদের ‘রাত দখলের’ কর্মসূচিকেও সমর্থন জানান তিনি। 

‘রাত দখলের’ কর্মসূচিতে যোগ দিতে না পারলেও বাড়ি থেকেই শঙ্খ বাজাতে পারবেন মেয়েরা।— এমন একটি পোস্টও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। সেই পোস্ট শেয়ার করেছিলেন ঋতুপর্ণাও। সেই অনুযায়ী ঘরে বসেই শঙ্খ বাজিয়ে বিচারের দাবি জানান তিনি।

১৫ আগস্ট সকালে জাতীয় পতাকার ছবি পোস্ট করে ঋতুপর্ণা লেখেন— নারীদের জন্য বিচার চাইছি। ৭৮তম স্বাধীনতা দিবসে অপরাধী ও ধর্ষকদের শাস্তির দাবি করছি। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি, নারীরা যেন বিচার পান। সেই পোস্টেই এ অভিনেত্রী লেখেন— বিচারই হলো আসল স্বাধীনতা।

শঙ্খ বাজানো ভিডিও পোস্ট করে ঋতুপর্ণা আরজি করকাণ্ডের মৃত চিকিৎসকের জন্য বিচারের দাবি তোলেন। সেই পোস্টে অভিনেত্রী লেখেন— নির্যাতিতার জন্য বিচারের দাবি করছি। সব নারীর জন্য নিরাপত্তা চাইছি। এমন ভয়ঙ্কর ধর্ষণ ও খুনের সঙ্গে জড়িত অপরাধীদের কড়া শাস্তির দাবি জানাচ্ছি। এরা নারীদের ও গোটা সমাজকে ধ্বংস করতে চাইছে।  তিনি প্রশ্ন তোলেন— সত্যিই কি আমরা স্বাধীন? ঈশ্বর নারীদের বিচার দিন। দয়া করে নিরীহ মহিলা ও শিশুদের ধর্ষণ এবং হত্যা করা বন্ধ করুন। আমরা একটা নিরাপদ সমাজে বাঁচতে চাই। এই যন্ত্রণা অসহ্য হয়ে উঠছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম