Logo
Logo
×

টালিউড

ডিভোর্সের মাঝেই শ্রীজাকে নিয়ে অর্জুনের কাণ্ড!

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ০৩:৪১ পিএম

ডিভোর্সের মাঝেই শ্রীজাকে নিয়ে অর্জুনের কাণ্ড!

দুজনে ছোটবেলার বন্ধু ছিলেন। বন্ধু থেকে পরিণয়ে জড়ান। ২০১৫ সালের ১০ মার্চ গাঁটছড়া বাঁধেন অর্জুন-শ্রীজা। দাদা গৌরবের বেশ কয়েক বছর আগেই বিয়ে করে নেন ছোটবেলার বন্ধুকে। ২০১৮ সালের ১৫ ফেব্রুয়ারি মেয়ের জন্ম দেন শ্রীজা। খুব একটা জনসম্মুখে আসেন না তিনি।

এ মুহূর্তে টালিউড-বলিউডে নিত্যনতুন সম্পর্ক ভাঙাগড়ার খবরে সামাজিকমাধ্যমে নেটিজেনদের মাঝে ঝড় তুলছে। এর মাঝেই হঠাৎ করে দেখা যায়, শ্রীজা সেন তার ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন স্বামী অভিনেতা অর্জুন চক্রবর্তীকে। শুধু তাই নয়, ‘ফেলুদা’ সব্যসাচীপুত্রের সঙ্গে রোমান্টিক ছবিও ডিলিট করে দেন স্ত্রী শ্রীজা। বিয়ের ৯ বছরের মাথায় সামাজিকমাধ্যমে তাদের বিচ্ছেদের খবর প্রকাশ হওয়ায় রীতিমতো চমকে উঠেন নেটিজেনরা।

এসব ডিভোর্সের মাঝেই সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে কিছু রোমান্টিক মুহূর্তের ছবি পোস্ট করলেন এ টালিউড দম্পতি। শ্রীজা ডিনার ডেটের সময় তোলা সেলফি ও নিজের একটা ছবি শেয়ার করেন সামাজিকমাধ্যমে। যেখানে দেখা যায়, ডিনার ডেটে তারা। কালো ফ্লোরাল ওয়ান পিসে নিজেকে সাজান শ্রীজা। অর্জুনের গায়েও প্রিন্টেড শার্ট। অন্যদিকে অর্জুন আবার নিজেকে বাদ দিয়ে শুধু শ্রীজারই একটি ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। আর সঙ্গে একটি রেডহার্ট ইমোটিকন।

যদিও পরে শ্রীজা ও অর্জুন— দুজনেই এই গুঞ্জনকে অস্বীকার করেন। বরং দাবি করেন— সব ঠিক আছে। 
শ্রীজাকে বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে হিন্দুস্তান টাইমসকে তিনি বলেন, আমাদের মধ্যে কোনো বিচ্ছেদের পরিস্থিতি তৈরিই হয়নি। এমনকি এখন (যখন সাংবাদিকের ফোন পান) আমরা একসঙ্গে বসে আছি। আমাদের সঙ্গে মেয়েও রয়েছে। আমরা সবাই এখন একসঙ্গে বসে আড্ডা দিচ্ছি। শ্রীজা বলেন, তিনি ফলো করছেন ইনস্টাগ্রামে নিজের বরকে (আনফলো করার পর ফের ফলো করেন)। আর ছবি ডিলিট প্রসঙ্গে তিনি বলেন, ‘ইনস্টাগ্রাম আমার ব্যক্তিগত একটি বিষয়।’

অন্যদিকে অর্জুন বউকে আনফলো করা নিয়ে মুখ না খুললেও ছবি মুছে ফেলা প্রসঙ্গে বলেন, ‘শ্রীজা ব্যক্তিগত কারণে ইনস্টাগ্রাম থেকে ছবিগুলো মুছে ফেলেছে। এটি ওর সিদ্ধান্ত। আমি নিজেও খুব ব্যক্তিগত মানুষ। কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে কিছু পোস্ট করতে খুব বেশি ভালোবাসি না।’

উল্লেখ্য, কোনো এক নায়িকার সঙ্গে অর্জুনের পরকীয়ার গুঞ্জন রটেছে? টালিউডের নেটিজেনদের ফিসফাস— যে নায়িকার সঙ্গে সব্যসাচী কন্যার ঘনিষ্ঠতা, তার নাকি ‘সৌর-তেজ’ রয়েছে। এর আগে এক নামি নায়িকার ব্যবসায়ী স্বামীর (যদিও এ বিয়ে এখন অবৈধ) সঙ্গেও তার নাম জুড়েছিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম