Logo
Logo
×

টালিউড

ছেলের বয়স ৪ মাস, ফের মা হচ্ছেন প্রসেনজিতের জনসংযোগ কর্মকর্তা?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০৪:১৩ পিএম

ছেলের বয়স ৪ মাস, ফের মা হচ্ছেন প্রসেনজিতের জনসংযোগ কর্মকর্তা?

টালিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনসংযোগ কর্মকর্তা মোহরের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন গায়ক দুর্নিবার। গত বছরের ৯ মার্চ সব নিয়ম-নীতি মেনে বিয়েটা করেছিলেন তারা। 

প্রথম বিবাহবার্ষিকীর আগেই চলতি বছরের ৪ ফেব্রুয়ারি দুর্নিবার মোহরের কোল আলো করে আসে তাদের প্রথম সন্তান। ফুটফুটে ছেলের জন্ম দেন তারা। 

ছেলের বয়স ৪ মাসের কিছু বেশি, এরই মধ্যে ফের মা হতে চলেছেন মোহর? তার বেবিবাম্পের ছবি পোস্ট ঘিরে নেটপাড়ায় সেই জল্পনা ছড়িয়েছে। সত্যিই কি মা হচ্ছেন মোহর?

না, এ কথা একেবারেই সত্যি নয়। মোহর সেন শুক্রবার সকাল সকাল যে বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন, সেটা গত বছর ক্রিসমাসের সময় তোলা। অর্থাৎ মোহরের এটা প্রথম সন্তানের বেবিবাম্প। সেই পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন- ‘গত ক্রিসমাসে আমি তোমায় হৃদয় দিয়েছিলাম।’

জানা যায়, ২০২১ সালের ডিসেম্বরে সামপ্লেস এলসে একটা শো শুনতে গিয়ে প্রথম আলাপ মোহর-দুর্নিবারের। মাস কয়েক যেতে না যেতে মোহরকে প্রেম প্রস্তাব দেন গায়ক। প্রথমদিকে সম্পর্ক চেপেই রেখেছিলেন। তবে এসব খবর কী আর চাপা যায়! এরপর ২০২৩ সালের ৯ মার্চ বিয়ে করেছিলেন দুর্নিবার-মোহর। দাঁড়িয়ে থেকে সেই বিয়ে দিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তবে মোহরের সঙ্গে বিয়ের আগে মিনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন দুর্নিবার সাহা। ২০২১ সালের ফেব্রুয়ারিতে সাতপাক ঘোরেন মিনাক্ষী-দুর্নিবার। যদিও তারা আইনি বিয়ে সেরেছিলেন ২০১৭ সালে। তবে কয়েক মাসেই ছন্দপতন। ২০২১ সালের ডিসেম্বরেই ছাদ আলাদা হয়ে যায় দুর্নিবার-মিনাক্ষীর। তবে সেসবই অতীত। দুর্নিবারের জীবনজুড়ে এখন শুধুই মোহর। এ মুহূর্তে ছোট্ট ছেলেকে নিয়ে সুখে সংসার করছেন মোহর-দুর্নিবার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম