Logo
Logo
×

টালিউড

আমি এখন সিঙ্গেল: শ্রাবন্তী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পিএম

আমি এখন সিঙ্গেল: শ্রাবন্তী

খুব ছোট বয়সে টালিউডে পা রেখেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি টালিউড ইন্ডাস্ট্রির একজন নামজাদা অভিনেত্রী। অসংখ্য হিট সিনেমা দর্শককে উপহার দিয়েছেন; পেয়েছেন সাফল্যও। তবে বরাবরই ট্রোলারদের নিশানায় থাকেন তিনি। তার অভিনীত ছবির থেকে বেশি চর্চায় আসে একাধিক বিয়ে, ডিভোর্স, প্রেম-চর্চা!

সম্প্রতি আনন্দবাজার অনলাইনের সঙ্গে এক সাক্ষাৎকারে শ্রাবন্তীর কাছে জিতুর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নটি শুনে অভিনেত্রী যেন অবাকই হলেন!

ছোটবেলা থেকে ইন্ডাস্ট্রিতে রয়েছেন; বর্তমানে কোনো পরিবর্তন চোখে পড়ছে- এমন প্রশ্নে শ্রাবন্তী বলেন, নায়িকা হিসেবে আমার প্রথম ছবি ‘চ্যাম্পিয়ন’। তারপর পাঁচ বছর বিরতি নিয়েছিলাম। আমাদের সেই সময়টায় রিলস ছিল না। দু-তিনটে টেলিভিশন চ্যানেলে আমাদের গান সম্প্রচার করা হতো। এখন আমরা নিজেরাই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতি মুহূর্তে ছবি, রিলস দিই। লোকে বড় বেশি জেনে যাচ্ছেন আমাদের বিষয়ে। প্রজন্মের সঙ্গে সঙ্গে কাজ করার ধরন পালটাচ্ছে। আগে বড় সংখ্যায় বাণিজ্যিক ছবি হতো। বিদেশে গিয়ে শুটিং করা হতো। একটা ছবি শেষ হওয়ার পরে আমরা আলোচনা করতাম, পরের ছবির জন্য কোনো দেশে যাওয়া হচ্ছে? এখন এগুলো খুব মিস করি। যদিও এই মুহূর্তে অনেকেই সেগুলো ফিরিয়ে আনার চেষ্টা করছে। দেখা যাক, কী হয়!

ইন্ডাস্ট্রির ভেতরে কোনো হিংসা, বিদ্বেষ আছে কিনা- এমন প্রশ্নে এই অভিনেত্রী বলেন, আমি এসবের মধ্যে ঢুকতেই চাই না। হিংসা, বিদ্বেষ করে কী করব? ভাগ্যে যা আছে, সেটাই হবে। আমি অন্যকে নিয়ে হিংসা করব কেন? তারা তাদের মতো করে এগোচ্ছেন। ভাগ্যে না থাকলে তারাও এ জায়গায় পৌঁছতে পারতেন না। মেধার জোরেই এগিয়ে যাচ্ছেন প্রত্যেকে; যারা আমাকে ভালোবাসেন, তাদের আশীর্বাদ সঙ্গে নিয়েই এগিয়ে যাচ্ছি আমি। আর আমাকে কেউ হিংসে করছে কিনা, সেটা আমি বুঝতে পারি না।

ছবির জন্য পরিচালকের সঙ্গে ‘সুসম্পর্ক’ রাখতে হয়- এই প্রশ্নের উত্তরে শ্রাবন্তী বলেন, শুধু ফিল্ম ইন্ডাস্ট্রি নয়। সব ইন্ডাস্ট্রিতেই এটা আছে। যে কোনো কর্পোরেট সেক্টরেই দেখা যায়। তবে আমার সঙ্গে এ ধরনের ঘটনা ঘটেনি। ৯ বছর বয়স থেকে অভিনয় করছি। সবার সঙ্গে আমার মোটামুটি ভালোই সম্পর্ক। তবে যে ‘সুসম্পর্ক’-এর কথা বলা হচ্ছে, আমি সেই পন্থা নিইনি কখনো। বাকিদের ব্যাপারে জানি না। যারা করেন, সেটা তাদের ব্যক্তিগত বিষয়। তারা হয়তো নিজেরা সেই জায়গাটা নিয়ে ভেবেছেন। আমি এ নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।

বর্তমানে শ্রাবন্তীর নাম জড়ানো হয় দুই পুরুষের সঙ্গে। একজন দেবী চৌধুরানীর পরিচালক শুভজিৎ মিত্র, অন্যজন অভিনেতা জিতু কমল। 

জিতু কমলের সঙ্গে প্রেমের গুঞ্জনে সিলমোহর পড়বে- এমন প্রশ্নে শ্রাবন্তী বলেন, আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি নামটা শুনে। আরও অনেকের নাম জুড়ে দেওয়া হয় আমার সঙ্গে। লোকে অনেক কিছুই ভাবে। আমি তো জানি সত্যিটা কী! প্রেম, ভালোবাসা, সবই অভিনয়কে ঘিরে। আমি এখন সিঙ্গেল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম