Logo
Logo
×

টালিউড

মেয়েকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী, দেখা গেল কি ইয়ালিনির মুখ?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ০৫:৪৮ পিএম

মেয়েকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী, দেখা গেল কি ইয়ালিনির মুখ?

টালিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় গত বছর নভেম্বর মাসে দ্বিতীয়বার মা হন। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। নাম রেখেছেন ইয়ালিনি চক্রবর্তী। জন্মের পর থেকেই তাকে দেখার কৌতূহল অনুরাগীদের। 

রাজ-শুভশ্রী কন্যার নাম একটি তামিল শব্দ। যার অর্থ নানা ভাষায় বিশ্লেষণ করা যায়। তামিল ভাষায় এর অর্থ মেলোডিয়াস বা সুরেলা। বাংলায় সুমধুরও বলা যায়। শুধু তাই নয়, দেবী সরস্বতীর আরও এক নাম ইয়ালিনি।

৩০ নভেম্বর তাদের মেয়ে ইয়ালিনির জন্ম হয়েছে। তারপর থেকে আজ পর্যন্ত তার দেখা মেলেন। তবে এরই মধ্যে শুভশ্রীদের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন আকৃতি কক্কর। সেখানে গায়িকার কোলে দেখা গেল ছোট্ট ইয়ালিনিকে। তাকে কোলে নিয়েই ছবি তোলেন। সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করেছেন তিনি।

অভিনেত্রীর পরনে হালকা গোলাপি রঙের কুর্তি এবং সাদা প্যান্ট। আকৃতিকে একটি হলুদ রঙের কুর্তি পরে দেখা গিয়েছে। তার কোলেই ছোট্ট ইয়ালিনি। সবাই মুখিয়ে মেয়ের মুখ দেখার জন্য। তবে মেয়ের মুখ এবারো আড়ালেই রাখলেন শুভশ্রী। তার মুখের ওপর একটি লাল রঙের হার্ট ইমোজি দিয়ে পোস্ট করেছেন।

মেয়ের জন্মের পর অভিনেত্রী কাজও শুরু করে দিয়েছেন। বর্তমানে রাজ চক্রবর্তীর সঙ্গে পরপর দুটি প্রোজেক্টে কাজ করছেন তিনি। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে বাবলি ছবিটির শুটিং শেষ করেছেন। সেই ছবিতে শুভশ্রী ছাড়াও আবির চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্রসহ অনেকেই রয়েছেন। এছাড়াও রাজ চক্রবর্তী পরিচালিত এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ছবিটিতেও দেখা যাবে শুভশ্রীকে। শুটিংও চলছে বর্তমানে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম