Logo
Logo
×

টালিউড

এত ভালোবাসা পেয়ে খুব ভালো লাগছে: শ্রাবন্তী

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৩, ০৬:০৪ পিএম

এত ভালোবাসা পেয়ে খুব ভালো লাগছে: শ্রাবন্তী

ফাইল ছবি

টালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সব সময় তিনি আলোচনায় থাকেন। তিনি আসামের শিলচর গিয়েছেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। শিলচরের বিমানবন্দরে শ্রাবন্তীকে দেখতে ভিড় জমান ভক্তরা। অহমিয়া জাপি টুপি ও গামছা পরিয়ে টালিউড নায়িকাকে স্বাগত জানান সেখানকার মানুষ। আর সেই আতিথেয়তায় মুগ্ধ হয়েই রোববার সেখানকার ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে পোস্ট করেছেন শ্রাবন্তী।

আনন্দবাজার অনলাইনকে শ্রাবন্তী বলেন, ‘আমি শিলচরে একটি অনুষ্ঠানের জন্য এসেছি। মানুষের এত ভালোবাসা পেয়ে খুব ভালো লাগছে। তাই তো সঙ্গে সঙ্গে ভিডিও করে পোস্ট করেছি। এখানে একজন আমার জন্য ইলিশ মাছ রান্না করে এনেছেন। ইলিশ মাছ, মুরগির মাংস দিয়ে জমিয়ে খাওয়া-দাওয়া করছি। এখানকার মানুষের আন্তরিকতা দেখে মনটা আমার ভরে গিয়েছে।’

সম্প্রতি এই অভিনেত্রী বোনদের নিয়ে সমুদ্রে বেড়াতে গিয়েছিলেন। ভ্রমণের বেশ কিছু ছবি, ভিডিও পোস্টও করেছেন তারা। সেই ছবি দেখেও নানাজন নানা ধরনের মন্তব্য করেছেন। কেউ নায়িকাকে লিখেছেন ‘পেত্নী’। কেউ আবার তার পোশাক এবং মেকআপ নিয়েও প্রশ্ন তুলেছেন। যদিও কোনো বিতর্কে কখনো জবাব দেন না শ্রাবন্তী। তার জীবনে পরিবার এবং কাজই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম