Logo
Logo
×

খেলা

পিসিবির অন্যায় আচরণের শিকার ইমাম উল হক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০১:৪৯ পিএম

পিসিবির অন্যায় আচরণের শিকার ইমাম উল হক

ইমাম-উল-হক

চোটের কারণে লম্বা সময় ধরেই মাঠের বাইরে পাকিস্তানের অন্যতম তারকা ব্যাটার ইমাম-উল-হক। পাকিস্তানের হয়ে সবশেষ ২০২৩ সালের ডিসেম্বরে মেলবোর্ন টেস্টে দেখা গিয়েছিল তাকে। সেই তিনি এবার তার চোটের জন্য দায়ী করেছেন পিসিবিকে।

সম্প্রতি স্থানীয় এক টিভি শোতে অংশ নিয়ে নানা বিষয়ে কথা বলেছেন ইমাম। আর সে সময়ই তার চোট নিয়ে পিসিবির ভূমিকা জানতে চাওয়া হলে বোর্ডের ওপর অভিযোগ তুলেন সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হকের ভাতিজা।

সাক্ষাৎকারে হোস্ট তাবিশ হাশমি ইমামকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি মনে করেন কিনা; দলে তার সঙ্গে অন্যায় আচরণ করা হয়েছে। কিছুক্ষণ চিন্তা করার পর, ইমাম উত্তর দেন ‘হ্যাঁ।’

অনুষ্ঠানের একটি অংশে, বাবরকে নিয়েও মজা করেছেন ইমাম। হোস্ট তাকে জিজ্ঞাস করেছিল তার সঙ্গে ওপেনিং জুটি ছেড়ে বাবর আজমের বিয়ের কথা বিবেচনা করা উচিত কিনা। এমন প্রশ্নের উত্তরে ‘না’ বলে দিয়েছেন ইমাম।

ইমাম অবশ্য পাকিস্তানের অন্যতম সফল ব্যাটার। ২৪টি টেস্টে ৩৭.৩৩ গড়ে ১, ৫৬৮ রান আছে তার নামের পাশে। যেখানে তিনটি সেঞ্চুরি ও ৯টি ফিফটি রানের ইনিংস আছে। ওয়ানডেতে সেই পরিসংখ্যান আরও সমৃদ্ধ। ৭২ ম্যাচে ৪৮.২৭ গড়ে ৩, ১৩৮ রান এই ২৮ বছর বয়সী ব্যাটারের। যেখানে ৯টি সেঞ্চুরি ও ২০টি ফিফটি রানের ইনিংস আছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম