Logo
Logo
×

খেলা

‘মেয়ে একটা গিটার আর খেলনা চেয়েছিল দেয়নি শামি’

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০১:১৫ পিএম

‘মেয়ে একটা গিটার আর খেলনা চেয়েছিল দেয়নি শামি’

ছবি : সংগৃহীত

মেয়েকে নিয়ে শপিংয়ে গিয়েছিলেন ভারতীয় ক্রিকেট তারকা মুহাম্মদ শামি। সেদিনের একটি আদুরে ভিডিও তিনি পোস্ট করেছিলেন সামাজিক মাধ্যমে। এই ভিডিও নিয়ে শামির সাবেক স্ত্রী হাসিন জাহান বিস্ফোরক অভিযোগ করলেন তার বিরুদ্ধে। জানালেন তিনি যা করেছেন সবটাই নাকি লোক দেখানো। মেয়ে একটা গিটার আর খেলনা চেয়েছিল শামি সেটি কিনে দেননি।

হাসিন জানান, সামাজিক মাধ্যমে পোস্ট করবেন বলেই নাকি মেয়ের সঙ্গে দেখা করে শপিংয়ে যাওয়ার সময় সঙ্গে ভিডিওগ্রাফার নিয়ে গিয়েছিলেন ভারতীয় এই ক্রিকেটার। 

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই দাবি করলেন তার সাবেক স্ত্রী হাসিন জাহান।

এসময় হাসিন জানিয়েছেন, শামি তাদের মেয়ে আয়রাকে যে জামা জুতো কিনে দিয়েছেন তার জন্য নাকি তার কোনো খরচ হয়নি! কেননা, ক্রিকেটার যে ব্র্যান্ডের হয়ে প্রচার করেন, সেই দোকানেই মেয়েকে নিয়ে গিয়েছিলেন, যাতে ফ্রিতে জিনিস কিনে দেওয়া যায়।

হাসিন আরও জানান, সব লোক দেখানো। মেয়ের পাসপোর্টের মেয়াদ ফুরিয়ে গেছে, নতুন পাসপোর্ট বানানোর জন্য শামির সই লাগবে। ওই জন্যই মেয়ে ওর কাছে গিয়েছিল। কিন্তু শামি সই দেয়নি। শপিংমলে নিয়ে গেছে, যে সংস্থার হয়ে বিজ্ঞাপন করে তাদের দোকানে নিয়ে গেছেন। কারণ ওখান থেকে কিছু কিনলে ওর টাকা লাগে না। মেয়ে একটা গিটার আর খেলনা চেয়েছিল দেয়নি।

কী পোস্ট করেছিলেন শামি?

বহুদিন পর মেয়েকে কাছে পেয়েই আনন্দে শপিংয়ে যান, আর সেখানে তোলা বেশ কিছু ছবি তিনি পোস্ট করে লেখেন, বহুদিন পর ওকে যখন দেখি মনে হয় আমার সময় যেন থমকে গেছে। ভাষায় বলে বোঝাতে পারব না তোমায় কত ভালোবাসি বেবো।

প্রঙ্গত, ২০১৪ সালে বিয়ে হয়েছিল মুহাম্মদ শামি এবং হাসিনের। ২০১২ সালের আইপিএলে তাদের দু’জনের আলাপ হয়েছিল। সেখান থেকে প্রেম এবং বিয়ে। ২০১৫ সালে জন্ম আইরার। কিন্তু ২০১৮ সাল থেকে শামি আর হাসিন একসঙ্গে থাকেন না। শামির অন্য নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে অভিযোগ করেন হাসিন। সেই সঙ্গে শামি এবং তার দাদার বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করেন তিনি। তারপর থেকেই মেয়ে হাসিনের সঙ্গে থাকে। যার ফলে শামির সঙ্গে খুব একটা দেখা হয় না মেয়ের। দীর্ঘ দিন পর মেয়ের সঙ্গে দেখা হওয়ার সেই মুহূর্তের ভিডিও পোস্ট করেছিলেন শামি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম