Logo
Logo
×

খেলা

তিন ভাইকে সঙ্গে নিয়ে বিয়ে সারলেন রশিদ খান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ১১:৩০ এএম

তিন ভাইকে সঙ্গে নিয়ে বিয়ে সারলেন রশিদ খান

রশিদ খানের বিয়ে

সময়ের সেরা স্পিনারদের একজন রশিদ খান। তাকে নিয়ে ক্রিকেট প্রেমীদের আগ্রহের শেষ নেই। আগ্রহ আছে তার ব্যক্তিগত জীবন নিয়েও। বিয়ে করেননি বলে তরুণীদের কাছেও বেশ পছন্দের ছিলেন রশিদ। সেই তিনি অবশেষে বিয়ের পিড়িতে বসেছেন ২৬ বছর বয়সে।

তবে একা বিয়ে করেননি রশিদ। সঙ্গে তিন ভাইকে নিয়ে বিয়ের পিড়িতে বসেছেন তিনি। যেখানে হাজির হয়েছিল আফগানিস্তানের তারকা ক্রিকেটাররা। জমকালো অনুষ্ঠানে কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলে বিয়ে সারেন রশিদ। যদিও তার স্ত্রীর নাম ও পরিচয় এখনও জানা যায়নি।

রশিদের সঙ্গে বিয়ে করেছেন তার তিন ভাই আমির খলিল, জাকিউল্লাহ ও রাজা খান শুভ কাজ সারেন। এক সঙ্গে একই পোশাক পরিহিত অবস্থায় মঞ্চে দেখা গেছে তাদের। যেখানে বেশ হাসিখুশি ছিলেন তিন জনেই। রশিদ খানের সঙ্গে সেলফি ও ছবিও তুলেছেন তারা। চার ভাইয়ের বিয়েতে হাজির হয়েছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) চেয়ারম্যান মিরওয়াইজ আশরাফ, বোর্ডের প্রধান নির্বাহী নসিব খানসহ আরও অনেকে।

রশিদের বিয়েতে হাজির হয়েছিলেন তার সতীর্থ মোহাম্মদ নবী, মুজিব উর রহমান, আজমতউল্লাহ ওমরজাই, নজিবউল্লাহ জাদরান, রহমত শাহ, ফজলহক ফারুকিসহ আরও অনেকে। তাদের সঙ্গেও ছবি তুলেছেন চার বর। তাদের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন আফগানিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবী। তিনি লিখেছেন, ‘তোমাদের বিয়েতে অনেক অনেক অভিনন্দন। তোমাদের জীবন ভালো ও সমৃদ্ধ হোক।’

উল্লেখ্য, সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে রশিদ খানের নেতৃত্বে সেরা সাফল্য পেয়েছে আফগানিস্তান। প্রথমবারের মতো বিশ্বকাপের সেমিফাইনালে খেলে দলটি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম