Logo
Logo
×

খেলা

টাইগার রবিকে তাড়ানো হয়নি, তার অসুস্থতা নিয়ে যা জানাল ভারতীয় পুলিশ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ পিএম

টাইগার রবিকে তাড়ানো হয়নি, তার অসুস্থতা নিয়ে যা জানাল ভারতীয় পুলিশ

ছবি: সংগৃহীত

টাইগার রবিকে ভারত থেকে তাড়ানোর কথা অস্বীকার করেছে ভারতীয় পুলিশ। বরং ফুসফুসে ক্যানসারের কারণে অসুস্থ হয়ে পড়ায় তিনি দেশে ফিরে গেছেন বলে দাবি করেছে তারা। খবর হিন্দুস্তান টাইমসের।

কানপুর টেস্ট চলাকালে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হতে হয় বাংলাদেশ ক্রিকেটের সুপারফ্যান টাইগার রবিকে। প্রথমে তিনি অভিযোগ করেছিলেন, স্টেডিয়ামের ভেতর তাকে মারধর করা হয়েছে। তবে পরে হাসপাতালে পুলিশের কাছে মারধরের বিষয়টি অস্বীকার করেন।

হাসপাতালে চিকিৎসকরা জানতে পারেন রবির ফুসফুসে ক্যানসার হয়েছে। আর সে কারণেই তিনি দেশে ফিরে গেছেন বলে দাবি করেছে পুলিশ। এ প্রসঙ্গে অ্যাডিশনাল পুলিশ কমিশনার হরিশ চন্দ্র ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘রবির ফুসফুসে ক্যানসার রয়েছে। যেই কারণে তার শ্বাসকষ্ট জনিত সমস্যা হচ্ছিল। তার দেহে অক্সিজেনের মাত্রা ওঠা-নামা করছিল। এরপরই তিনি ব্যথা অনুভব করেন এবং অজ্ঞান হয়ে যান’।

এই পুলিশ কর্মকর্তা জানান, রিজেন্সি হাসপাতালে রবির চিকিৎসা হয়েছে। সাময়িকভাবে সুস্থ হয়ে উঠলে তাকে ছেড়ে দেওয়া হয়। এরপরই ঢাকার উদ্দেশে পাড়ি দেন তিনি। 

পুলিশ কর্মকর্তা হরিশ চন্দ্র আরও বলেন, ‘তিনি ১২ দিনের মেডিক্যাল ভিসায় ভারতে এসেছিলেন। ২৯ সেপ্টেম্বর ভিসার মেয়াদ শেষ হয়ে যেত। আমরা তাকে সবরকম প্রয়োজনীয় সাহায্য করেছি।’

অবশ্য এই বিষয়ে এখনো টাইগার রবির বক্তব্য জানা যায়নি।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ভারত সিরিজ ২০২৪


আরও পড়ুন

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম