Logo
Logo
×

খেলা

ব্যাটিংয়ে প্রমোশন পেতে টিকটকে যা করলেন পাকিস্তানি তারকা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ পিএম

ব্যাটিংয়ে প্রমোশন পেতে টিকটকে যা করলেন পাকিস্তানি তারকা

প্রতিপক্ষের উইকেট শিকারই বোলারদের প্রধান কাজ। দলের প্রয়োজনে তারা লোয়ার অর্ডারে টুকটাক ব্যাটিংও করে থাকেন। কিন্তু এতে সন্তুষ্ট নন পাকিস্তানের তারকা পেসার জামান খান। তিনি একটু উপরের দিকে ব্যাটিং করার সুযোগের অপেক্ষায় আছেন। 

আর সেই সুযোগ করে নিতেই এবার টিকটকের সহযোগিতা নিলেন জামান খান। ব্যাটিংয়ে প্রমোশন নেওয়ার আশায় টিকটকে নিজের ৫ ছক্কার একটি ভিডিও প্রকাশ করেছেন। 

সেই ভিডিওতে দেখা যায় পাকিস্তানের ঘরোয়া টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স ওয়ানডে কাপে স্ট্যালিয়ন্সের অধিনায়কত্ব করা মোহাম্মদ হারিসকেও। তবে তাতেও অধিনায়কের আস্থা অর্জন করতে পারেননি জামান। ব্যাটিং অর্ডারে প্রমোশন তো হয়ইনি উল্টো তাকে ব্যাটিং করতে হয়েছে ৯ নম্বরে।

সেই ম্যাচে ৯ নম্বরে নেমে ১৬ বলে ৪২ রানের ইনিংস খেলেন জামান। তার ইনিংসজুড়ে ছিল ৬টি ছক্কাও। জামানের এমন ব্যাটিং দেখে নিজের ভুল স্বীকার করে নিয়েছেন দলটির অধিনায়ক হারিস।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে জামান বলেছেন, টিকটকে আমি আমার ছক্কার ভিডিও দিয়েছিলাম। যাতে হারিস দেখতে পারে এবং আমাকে আগে ব্যাটিং করতে পাঠায়। সে আমাকে ছয় নম্বরে ব্যাটিংয়ে পাঠানোর জন্য তৈরিও করেছিল। ম্যাচের পর সে আমার কাছে এসেছিল এবং বলেছে জামান আমার ভুল হয়ে গেছে। আমি বলেছি তোমাকে এজন্যই ভিডিওটি দেখিয়েছিলাম।

ব্যাট হাতে ঝলক দেখানোর আগে জামান বল হাতেও চমক দেখিয়েছেন। ১০ ওভারে ৯০ রান খরচা করলেও তুলে নিয়েছেন ৪টি উইকেট। সাইম আইয়ুবকে আউট করে শুরু। এরপর উসমান খান, হায়দার আলী ও আরাফাত মিনহাসের উইকেট নিয়েছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম