Logo
Logo
×

খেলা

ললিপপ মুখে বন্দুক হাতে ওয়ার্নার, কেন?

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ এএম

ললিপপ মুখে বন্দুক হাতে ওয়ার্নার, কেন?

ডেভিড ওয়ার্নার

সদ্যই ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ডেভিড ওয়ার্নার। ক্রিকেট ছাড়ার পর অনেকেই বেছে নেয় ভিন্ন ক্যারিয়ার। তবে ডেভিড ওয়ার্নার এখনও তেমন কিছু বেছে নেননি। ফ্র্যাঞ্চাইজি লিগ চালিয়ে যাচ্ছেন। এর মাঝেই ডেভিড ওয়ার্নারকেও দেখা গেল বন্দুক হাতে। মেলবোর্নে ইয়ারা নদীর পাশে বন্দুক তাক করেছেন একজনের দিকে। যেই ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল।

কিন্তু প্রশ্ন হলো কেন বন্দুক হাতে ওয়ার্নার। ক্যারিয়ার জুড়ে আলোচিত সমালোচিত ওয়ার্নার কি তবে কোনো অপরাধ মূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছেন। না, আসলে বিষয়টি তেমন নয়। শুটিংয়ের কারণেই বন্দুক হাতে তুলে নিয়েছেন এই অজি কিংবদন্তি।

ঘটনাটা চলতি সপ্তাহের মঙ্গলবারের। যেখানে বন্দুক নিয়ে ওয়ার্নার শুটিং করেছেন মেলবোর্নের ইয়ারা নদীতে। এক ভিডিওতে দেখা গেছে  সাদা শার্ট ও সাদা প্যান্ট পরে ললিপপ খেতে খেতে হেলিকপ্টার থেকে নামছেন তিনি। অস্ট্রেলিয়ার বাঁহাতি ব্যাটারের শার্টে ছিল ফুল আঁকা। হেলিকপ্টার থেকে নেমে বন্দুকধারী কয়েকজনের সঙ্গে ওয়ার্নারের উত্তপ্ত কথাবার্তা চলে। পরে তিনি সোনালি রঙের একটি বন্দুক বের করে মানুষগুলোর দিকে গুলি ছোড়ার অভিনয় করেন।

কোন সিনেমায় ওয়ার্নার অভিনয় করছেন, সেটা অবশ্য জানা যায়নি। তবে শুটিংয়ে উপমহাদেশের ক্রুদের দেখে যা বোঝা গেল, এটা হতে পারে বলিউডের সিনেমা। এর আগেও ক্রিকেটের পাশাপাশি বলিউডের নানা সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছিলেন। বিভিন্ন বিজ্ঞাপনের কাজও করেছেন অস্ট্রেলিয়ার এই বাঁহাতি ব্যাটার।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ-ভারত সিরিজ ২০২৪


আরও পড়ুন

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম