Logo
Logo
×

খেলা

সেলফিতে জীবনের ঝলক, ছেলের সঙ্গে বিশেষ মুহূর্ত সানিয়ার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৫ পিএম

সেলফিতে জীবনের ঝলক, ছেলের সঙ্গে বিশেষ মুহূর্ত সানিয়ার

ভারতের সাবেক টেনিস তারকা সানিয়া মির্জা। ক্রীড়াজগতের পাশাপাশি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয়তার জন্যও বেশ পরিচিত তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে তার জীবনের কিছু মুহূর্ত শেয়ার করেছেন। 

সানিয়া মঙ্গলবার ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন, যার মধ্যে ছিল তার ছেলে ইজহান মির্জা মালিকের সঙ্গে একটি সেলফি এবং আরও কিছু মিরর সেলফি।

সানিয়া তার ওই ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘জায়গা বদলায়, কিন্তু সেলফি থেকে যায়’।

এ পোস্টের প্রথম ছবিতে দেখা গেছে সানিয়া তার ছেলের সঙ্গে গাড়িতে বসে পোজ দিয়েছেন। এরপরের কিছু ছবিতে তিনি পরিপাটি পোশাকে নিজেকে তুলে ধরেছেন।  

এর একটি ছবিতে তাকে কালো পোশাকে এবং মাথায় চুলের খোঁপা বাঁধা অবস্থায় মিরর সেলফি তুলতে দেখা যায়। আরেকটি ছবিতে তাকে বাদামি শার্ট এবং কালো স্কার্টে দেখা যায়, যেখানে তিনি বেল্ট এবং সামান্য গহনা দিয়ে সাজসজ্জা করেছেন।

আরেক ছবিতে সানিয়াকে ঠোঁট দিয়ে শিস দেওয়ার ভঙ্গিমায় সেলফি তুলতেও দেখা গেছে।

সোশ্যাল মিডিয়ায় পোস্টটি শেয়ার করার পরপরই তার ভক্তরা ভালোবাসা এবং প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। পোস্টে এ পর্যন্ত ৯৩ হাজার লাভ রিঅ্যাক্ট ও ৬শ কমেন্ট পড়তে দেখা গেছে। 

এর আগের একটি পোস্টে দেখা যায়, হাসপাতালের শয্যায় শুয়ে আছেন সানিয়া মির্জা। তার চোখের নিচে কালি। পাশে দাঁড়িয়ে এক চিকিৎসক তাকে কিছু বোঝাচ্ছেন। তার পরে ইঞ্জেকশন দিচ্ছেন সানিয়াকে। মুছে দিচ্ছেন সানিয়ার চোখ-মুখ। 

ইনস্টাগ্রামের পাতায় এমনই এক ভিডিও পোস্ট করে সানিয়া জানিয়েছেন, কী হয়েছে তার। কিসেরই বা চিকিৎসা চলছে!

না, কোনো রকম শারীরিক অসুস্থতায় ভুগছেন না সাবেক ভারতীয় টেনিস তারকা। তিনি চিন্তিত তার চোখের তলার কালি নিয়ে। সেই চিকিৎসার জন্যই দুবাই গিয়েছেন সানিয়া।

ভারতীয় টেনিসে মূলত ‘গ্ল্যামার’-এর ছোঁয়া সানিয়ার দৌলতেই। উজ্জ্বল ত্বক, কানের ওপর থেকে নিচ পর্যন্ত ছোট-বড় রুপালী দুল, সাদা মিনিস্কার্ট আর টিশার্টে মাথায় পনিটেল বাঁধা ঝকঝকে সানিয়াকে টেনিস কোর্টে পুতুলের মতো দেখাত। সেই সানিয়া টেনিস কোর্টকে বিদায় জানালেও গ্ল্যামার দুনিয়া থেকে এখনো বিদায় নিতে পারেননি। সূত্র: এনডিটিভি

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম