Logo
Logo
×

খেলা

কেইনের হালি, জাগ্রেবকে নিয়ে ছেলেখেলা বায়ার্নের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ এএম

কেইনের হালি, জাগ্রেবকে নিয়ে ছেলেখেলা বায়ার্নের

বায়ার্ন মিউনিখ ফুটবলার

চ্যাম্পিয়নস লিগে স্বপ্নের শুরু পেয়েছেন জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। ক্রোয়েশিয়ার ক্লাব দিনামো জাগ্রেবকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করেছে বায়ার্ন। হ্যারি কেইন একাই প্রতিপক্ষের জালে দিয়েছেন ৪ গোল। আর বায়ার্নের জয় ৯-২ গোলে।

নতুন কোচ ভিনসেন্ট কোম্পানির কোচিংয়ে এদিম শুরু থেকেই আক্রমণাত্মক রূপে দেখা গেছে বায়ার্ন ফুটবলারদের। বিধ্বংসী বায়ার্নের হয়ে একাই চার গোল করেন কেইন। ওলিসে করেন দুই গোল। বাকি তিন গোলদাতা রাফায়েল গেররেইরো, লেরয় সানে ও লেয়ন গোরেটস্কা।

এদিন অবশ্য প্রথম দফায় গোল বঞ্চিত থাকতে হয়েছে সার্জিও গ্যানেব্রিকে। ১৬ মিনিটে প্রতিপক্ষের জালে বল জড়ালেও তাতে বাদ সাধে ভিএআর। তবে এর খানিক পর ১৯ মিনিটে পেনাল্টি থেকে দলকে লিড এনে দেন কেইন। এরপর আরও দু দফা পেনাল্টিতে দলকে এগিয়ে নিয়েছেন কেইন। এদিন প্রথমার্ধেই প্রতিপক্ষের জালে ৩ গোল দিয়েছে বায়ার্ন।

দ্বিতীয়ার্ধে ফিরে পরপর দু গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার আভাস দেয় দিনামো জাগ্রেব। ৪৯ ও ৫০ মিনিটে গোল করে দলটি। তবে এরপর পরপরই তাদের ওপর সুনামি বইয়ে দেয় বায়ার্ন। আরও ৬ টি গোল করে দ্বিতীয়ার্ধে। তাতে ৯-২ গোলের দাপুটে জয়ে শুরু হয় বায়ার্নের চ্যাম্পিয়নস লিগ মিশন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম