Logo
Logo
×

খেলা

বাফুফের সভাপতি প্রার্থী হবেন তরফদার রুহুল আমিন

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ পিএম

বাফুফের সভাপতি প্রার্থী হবেন তরফদার রুহুল আমিন

তরফদার রুহুল আমিন/ফাইল ছবি

দেশে ক্ষমতার পালাবদলের পর ক্রীড়াঙ্গনেও বইছে পরিবর্তনের জোয়ার। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি বদলে গেছে। পদত্যাগ না করলেও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে জানিয়ে দিয়েছেন সভাপতি কাজী সালাউদ্দিন।

আগামী অক্টোবরে বাফুফের নির্বাচন হওয়ার কথা। সালাউদ্দিনের নির্বাচন না করার ঘোষণার পরদিনই সভাপতি প্রার্থী হিসেবে সামনে এসেছেন সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার রুহুল আমিন।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর এক হোটেলে ঐকমত্যের ভিত্তিতে বাফুফে নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করা হয়। অ্যাথলেটিক্স ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক আলী ইমাম তপন অনুষ্ঠানে বলেন, ‘জেলা ও ক্লাবগুলোর পক্ষ থেকে তরফদার রুহুল আমিনকে সভাপতি প্রার্থী হিসেবে ঘোষণা করা হচ্ছে। ফুটবল ফেডারেশন জেলা পর্যায়ে লিগ পরিচালনা করতে সহায়তা করেনি। উনার সহায়তায় জেলায় লিগ হয়েছে।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক তারকা ফুটবলার শফিকুল ইসলাম মানিক, সৈয়দ রুম্মন বিন ওয়ালী সাব্বির, বিএনপির ক্রীড়া সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক, ডাকসুর সাবেক নেতা খায়রুল কবির খোকন সহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা, সাবেক খেলোয়াড়রা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম