Logo
Logo
×

খেলা

ভিনি-এমবাপ্পের দুই পেনাল্টিতে সহজ জয় রিয়ালের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ এএম

ভিনি-এমবাপ্পের দুই পেনাল্টিতে সহজ জয় রিয়ালের

এমবাপ্পে ও ভিনির গোল উদযাপন

রিয়াল মাদ্রিদের জার্সিতে লা লিগায় শুরুতে গোল পাচ্ছিল না কিলিয়ান এমবাপ্পে। তাতে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছিল। তবে সেই প্রশ্নের একটা জবাব রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচেই দিয়ে রেখেছিলেন ফরাসি সুপারস্টার। করেন জোড়া গোল। 

এবার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষেও গোলের দেখা পেয়েছেন এমবাপ্পে। তার দিনে ভিনিসিয়ুস জুনিয়রও গোল পেয়েছেন। অবশ্য দুজনেই গোল পেয়েছেন পেনাল্টি থেকে। তবে সে যায় হোক, তাতে ২-০ গোলের সহজ জয় পেয়েছে রিয়াল। শীর্ষে থাকা বার্সাকেও একটা চোখ রাঙানি দিয়ে রেখেছে তারা। দুদলের পয়েন্ট ব্যবধান এখন মাত্র ১। যদিও বার্সার চেয়ে এক ম্যাচ বেশি খেলেছে রিয়াল।

২ মাস পর ফিরেই মেসির জোড়া গোল

সোসিয়াদাদের মাঠে ম্যাচ হলেও আধিপত্য ছিল রিয়ালেরই। বল দখলে খুব বেশি ব্যবধান করতে না পারলেও আক্রমণাত্মক ফুটবল খেলে সোসিয়েদাদকে চাপে রেখেছিল কার্লো আনচেলত্তির দল। সেই চাপে প্রথমার্ধে টলে না পারলেও দ্বিতীয়ার্ধে ভুল করে বসে সোসিয়েদাদ। ৫৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে লিড এনে দেন ভিনিসিয়ুস জুনিয়র।

ওই গোলের পর ছন্নছাড়া হয়ে যায় সোসিয়েদাদ। সুযোগ কাজে লাগিয়ে আক্রমণে গতি বাড়ায় রিয়াল। তবে গোল আদায় করতে শেষ পর্যন্ত আরেক দফা তাদের অপেক্ষা করতে হয়েছে পেনাল্টি পর্যন্ত। ৭৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। ২-০ গোলের সহজ জয় পায় রিয়াল মাদ্রিদ।

লা লিগায় রিয়ালের পরের ম্যাচ ১৮ সেপ্টেম্বর। যেখানে তাদের প্রতিপক্ষ স্টুটগার্ট।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম