Logo
Logo
×

খেলা

এবার মাঠের বাইরে বিতর্কে নাকাল বাবর

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পিএম

এবার মাঠের বাইরে বিতর্কে নাকাল বাবর

বাবর আজম/ফাইল ছবি

ভারতীয় উপমহাদেশে ক্রিকেট নিয়ে উন্মাদনা একটু বেশিই। কখনো কখনো সে উন্মাদনা মাত্রা ছাড়িয়ে যায়। এই যেমন সেলফি তুলতে ভক্তদের হুড়োহুড়িতে প্রায়শই বিড়ম্বনার মুখে পড়তে হয় ক্রিকেটারদের। তেমনই এক মুহূর্তে সেলফি তুলতে চাওয়া এক ভক্তকে কিছুটা ঠেলে সরিয়ে দিতে চেয়েছিলেন পাকিস্তানের সাদা বলের অধিনায়ক বাবর আজম।

আর তাতেই হুলুস্থুল কাণ্ড! সামাজিক মাধ্যমে বাবরের নিকুচি করতে ছাড়ছেন না নেটিজেনরা। বাবরের বাজে ফর্মের কারণে সমালোচনার মাত্রা ও সমালোচকের সংখ্যা দুটোই বেশি। প্রবাদ আছে- যারে দেখে নারি তার চলন বাঁকা।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, এক ভক্ত বাবরের সঙ্গে সেলফির আবদার করে তার দিকে নিজের ফোনটি নিয়ে আসতে যান। সেই মুহূর্তে বাবর তাকে ঠেলে সরিয়ে দেন। প্রকাশের পর মুহূর্তেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হট টপিকে পরিণত হয়।

অনেক ভক্তের মতে, এত অহংকার ভালো নয়। বেশি অহংকার পতনের কারণ হতে পারে। অনেকে আবার মনে করেছেন মাঠে ভালো পারফরম্যান্স নেই বাবরের। সেই হতাশাই সামনে চলে এসেছে। আরেক পক্ষের মতে বাবর আজমের মতো ক্রিকেটারের যখন খারাপ সময় চলছে, তখন সবকিছুই এতটাই খারাপ হচ্ছে যে তার পক্ষে নিজের মেজাজ ধরে রাখাটাই কঠিন হচ্ছে।

ভাইরাল হওয়া ওই ক্লিপের পরের অংশে অবশ্য ওই ভক্তের সঙ্গে ছবি তুলতে পোজ দিয়ে দেখা যায় বাবরকে।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম