Logo
Logo
×

খেলা

পাকিস্তানে ঐতিহাসিক সিরিজ জয়ে টাইগারদের প্রশংসায় পঞ্চমুখ ভারতীয় তারকা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ পিএম

পাকিস্তানে ঐতিহাসিক সিরিজ জয়ে টাইগারদের প্রশংসায় পঞ্চমুখ ভারতীয় তারকা

পাকিস্তানের মাঠে ঐতিহাসিক সিরিজ জয়ে টাইগারদের ভূয়সী প্রশংসা করেছেন ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে। তিনি সব সময় বাংলাদেশ ক্রিকেটের একজন শুভাকাঙ্ক্ষী।

বাংলাদেশের কোনো জয়, কোনো প্লেয়ারের সেঞ্চুরি, ৫ উইকেট কিংবা অন্য যেকোনো অর্জনেই দারুণ খুশি হন ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে। পাকিস্তানে টাইগারদের সিরিজ জয়ের পরেও বার্তা দিয়েছেন হার্শা ভোগলে।

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে ১০ উইকেটের দাপুটে জয় পায় বাংলাদেশ। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ২৬ রানে ৬ উইকেট পতনের পরও লিটন-মিরাজের ব্যাটিং নৈপুণ্যে ২৬২ রান করে টাইগাররা। এরপর পেস বোলারদের নান্দনিক পারফরম্যান্স আর ব্যাটসম্যানদের দায়িত্বশীলতায় বাংলাদেশ জয় পায় ৬ উইকেটে। 

টাইগারদের জয়ে হার্শা ভোগলে টুইটারে লিখেছেন, ‘বাংলাদেশ গর্ব করার মত মুহূর্ত অল্প কিছুই পেয়েছে। ২০০৭ বিশ্বকাপে ভারতকে হারানোর চেয়ে বেশি খুব একটা পায়নি। কী দারুণ ব্যাপার, তখনকার দুই বাচ্চা ছেলে সাকিব এবং মুশফিক, এবার নিজেদের ইতিহাসের সেরা টেস্ট সিরিজ জয়টা ক্রিজে অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে দাঁড়িয়ে থেকেই দেখল।’

২০০৭ সালের ওয়ানডে বিশ্বকাপে গ্রুপপর্বে ভারতকে হারিয়েছিল বাংলাদেশ। সেটি তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও সাকিব আল হাসানের প্রথম বিশ্বকাপ ছিল। সেবার বাংলাদেশের কাছে হেরে বিশ্বকাপের গ্রুপপর্ব থেকে বিদায় নেয় ভারত। পরে সুপার এইটে উঠে দক্ষিণ আফ্রিকাকেও হারায় বাংলাদেশ।

এবার পাকিস্তানের মাটিতে ঐতিহাসিক সিরিজ জয়েও ক্রিজে ছিলেন সাকিব ও মুশফিক। প্রায় ১৭ বছর ধরে জাতীয় দলের হয়ে খেলছেন অভিজ্ঞ এই দুই তারকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম