Logo
Logo
×

খেলা

রাফিনিয়ার প্রথম, হালান্ডের টানা দুইয়ে বার্সা-সিটির বড় জয়

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ এএম

রাফিনিয়ার প্রথম, হালান্ডের টানা দুইয়ে বার্সা-সিটির বড় জয়

ছবি: সংগৃহীত

লা লিগায় মৌসুমের প্রথম হ্যাটট্রিকের স্বাদ পেয়েছেন রাফিনিয়া। তার হ্যাটট্রিকের দিনে প্রতিপক্ষ রিয়াল ভ্যালাডোলিডকে ৭ গোলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। অন্যদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় হ্যাটট্রিক আদায় করে নিয়েছেন আর্লিং হালান্ড। তার হ্যাটট্রিকে ওয়েস্ট হ্যামকে ৩-১ গোলে হারিয়ে তৃতীয় জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি।

অপেক্ষাকৃত দুর্বল ভ্যালাডোলিডকে পেয়ে গোল উৎসব করেছে বার্সা। ম্যাচের ২০ মিনিটে প্রথম গোল করেন রাফিনিয়া। এরপর ২৪ মিনিটে রবার্ট লেভান্ডোভস্কি। বিরতিতে যাওয়ার আগে ব্যবধান ৩-০ করেন হুলেস কৌন্ডে।

বিরতি থেকে ফিরে পরপর দুই গোল করে হ্যাটট্রিক আদায় করে নেন ব্রাজিলিয়ান রাফিনিয়া। এরপর আরও দুই গোল করে বার্সা। স্কোরশিটে নাম তুলেন অলমো ও তরেস। ম্যাচে ৭-০ গোলের জয় পায় বার্সা। লিগ পর্বে চার ম্যাচ শেষে ৪ জয়ে বার্সার অবস্থান এখন সবার উপরে।

অন্যদিকে প্রিমিয়ার লিগে নিজেদের তৃতীয় ম্যাচেও জয় তুলেছে বর্তমান চ্যাম্পিয়ন সিটি। লন্ডন স্টেডিয়ামে ম্যাচের ১০ মিনিটের মাথায় দলকে সিটিকে এগিয়ে নেন হালান্ড। ১৯ মিনিটে নিজেদের ভুলে ওয়েস্ট হ্যাম সমতায় ফিরলেও ৩০ মিনিটে এসে ফের দলকে এগিয়ে নেন হালান্ড। 

এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে মাঠে নামার পর লম্বা সময় গোলের দেখা পায়নি সিটি। অবশেষে ৮৩ মিনিটে এসে ফের বল জালে জড়িয়ে মৌসুমে টানা দ্বিতীয় হ্যাটট্রিক আদায় করে নেন এই ২৪ বছর বয়সি নরওয়েজিয়ান তারকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম