Logo
Logo
×

খেলা

সাকিবকে গ্রেফতার করা হবে কিনা, যা জানালেন আইন উপদেষ্টা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২৪, ০৫:৩৩ পিএম

সাকিবকে গ্রেফতার করা হবে কিনা, যা জানালেন আইন উপদেষ্টা

সাকিব আল হাসান ও আইন উপদেষ্টা আসিফ নজরুল। ছবি: সংগৃহীত

সাকিব আল হাসানের বিরুদ্ধে রাজধানীর আদাবর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। গার্মেন্টসকর্মী রুবেল হত্যা মামলায় ২৮ নম্বর আসামি করা হয়েছে বাংলাদেশ অলরাউন্ডারকে। সাকিব এখন পাকিস্তানে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে টেস্ট সিরিজে অংশ নিচ্ছেন। দেশে ফিরলে তাকে এই মামলায় গ্রেফতার করা হবে কিনা, সে বিষয়ে মুখ খুলেছেন আইন উপদেষ্টা আসিফ নজরুল।

বুধবার (২৮ আগস্ট) এক সংবাদ সম্মেলনে আসিফ নজরুলকে সাকিবের মামলার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘সাকিবের বিরুদ্ধে তো শুধু মামলা হয়েছে। আমি আশা করি সাকিব গ্রেপ্তার হবে না।’

‘সাকিবকে নিয়ে বলছেন, আমিনুলের সময় কেন চুপ ছিলেন’

এর আগে সাকিবের বিরুদ্ধে মামলার ইস্যুতে উচ্চবাচ্য নিয়ে উষ্মা প্রকাশ করেন আইন উপদেষ্টা। বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হকের প্রসঙ্গ টেনে তিনি বলেন, সাকিবকে নিয়ে বলছেন? ফুটবলার আমিনুলের সময় চুপ ছিলেন কেন? আমিনুল দেশের জন্য (সাফ) শিরোপা এনেছেন। অথচ তাকে ধরে নিয়ে যাওয়া হয়েছিল। দিনের পর দিন তার জামিন আবেদন নাকচ করা হয়েছিল।

এর আগে সাকিবের বিরুদ্ধে হত্যা মামলাকে ‘মিথ্যা ও অপ্রত্যাশিত মামলা’ হিসেবে অভিহিত করেছেন জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মুমিনুল হকসহ বেশ কয়েকজন ক্রিকেটার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম