Logo
Logo
×

খেলা

‘মৃত্যু পর্যন্ত সার্জারি চলবে’ পিসিবিকে হাফিজের খোঁচা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৪, ০৭:২৬ পিএম

‘মৃত্যু পর্যন্ত সার্জারি চলবে’ পিসিবিকে হাফিজের খোঁচা

মোহাম্মদ হাফিজ। ছবি: সংগৃহীত

বাংলাদেশের কাছে টেস্ট হারের পর সমালোচনার ঝড় উঠেছে পাকিস্তানে। দেশটির সাবেক ক্রিকেটাররা ধুয়ে দিচ্ছেন শান মাসুদের দল এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি)। জয়ের জন্য বাংলাদেশের প্রশংসা করলেও পাকিস্তানের হার তাদের কাছে একেবারেই অপ্রত্যাশিত। এর মধ্যে পাকিস্তানের সাবেক ক্রিকেটার মোহাম্মদ হাফিজ পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভিকে নিশানা বানিয়েছেন।

হাফিজ প্রথমে জয়ের জন্য বাংলাদেশের প্রশংসা করে সামাজিক মাধ্যম এক্স-এ একটি পোস্ট করেন। পোস্টে তিনি লিখেছেন, ‘বাংলাদেশ দারুণ খেলেছে এবং ম্যাচজুড়ে নিজেদের দাপট ধরে রেখেছে। পাকিস্তানের বিপক্ষে তাদের এই প্রথম টেস্ট জয় ঐতিহাসিক। বাংলাদেশকে আন্তরিক অভিনন্দন।’

পরে বাংলাদেশ দলের প্রশংসা করেন পিসিবি চেয়ারম্যান নাকভিও। এক্স-এ বাংলাদেশকে নিয়ে দেওয়া নাকভির পোস্টের পর পাল্টা পোস্ট করেন হাফিজ।

সাকলাইন-ওয়াকারদের ঘরোয়া ক্রিকেটের দায়িত্ব দিল পিসিবি

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতার পর নাকভি বলেছিলেন, পাকিস্তান ক্রিকেটের সার্জারি দরকার। সে বক্তব্যের সূত্র টেনে হাফিজ তার ফিরতি পোস্টে লিখেছেন, ‘মৃত্যু পর্যন্ত চলবে এই সার্জারি…’।

মূলত বিশ্বকাপে পাকিস্তানের হতশ্রী পারফরম্যান্সের পর নাকভি বোর্ডে বেশকিছু বড় পরিবর্তন করলেও আপাতদৃষ্টিতে সেসব কোনো কাজে আসেনি। বাংলাদেশের কাছে ঘরের মাঠে টেস্ট হেরে বসেছে দলটি। তাই নাকভির সে ‘সার্জারি’ মন্তব্য নিয়ে খোঁচা দিয়েছেন হাফিজ।

উল্লেখ্য, দুই টেস্ট সিরিজের প্রথমটিতে পাকিস্তানকে ১০ উইকেট হারিয়েছে বাংলাদেশ। আগামী ২০ আগস্ট রাওয়ালপিন্ডিতেই দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম