Logo
Logo
×

খেলা

হালান্ডের হ্যাটট্রিকে সিটির হালি উৎসব

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৪, ১০:২৪ এএম

হালান্ডের হ্যাটট্রিকে সিটির হালি উৎসব

ছবি: সংগৃহীত

মৌসুমের দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। ইপ্সউইচ টাউনকে নিজেদের মাঠে ৪-১ গোলে হারিয়েছেন পেপ গার্দিওলার শিষ্যরা। মৌসুমের প্রথম হ্যাটট্রিক আদায় করে নিয়েছেন সিটি তারকা আর্লিং হালান্ড। লিগের অপর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ২-১ গোলে হেরেছে ব্রাইটনের বিপক্ষে। অন্যদিকে অ্যাস্টন ভিলাকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল।

ইতিহাদ স্টেডিয়ামে সিটিজেনদের শুরুটা হয়েছিল ভয়াবহ। দুর্বল ইপ্সউইচ টাউনের বিপক্ষে ম্যাচের ৭ মিনিটেই গোল হজম করে বসেছিলেন লিগ চ্যাম্পিয়নরা। তবে সেই গোলের পরপরই নড়েচড়ে বসে সিটি। ম্যাচের ১২ মিনিটের মাথায় পেনাল্টি আদায় করে নিয়ে ম্যাচে সমতা টানেন হালান্ড। 

এর ২ মিনিট না যেতেই ব্যবধান বাড়িয়ে নেন কেভিন ডি ব্রুইনা। ফের ২ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন হালান্ড। এই গোলে তাকে সহায়তা করেছেন ডি ব্রুইনা।

প্রথমার্ধে আর গোল না হলে ৩-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যান সিটিজেনরা। দ্বিতীয়ার্ধে নেমে ফের আক্রমণে চড়াও হয় ইপ্সউইচ টাউনের ওপর। তবে টাউন ততক্ষণে নিজেদের রক্ষণে কড়া পাহারা বসিয়ে গোল হজম করা থেকে বাঁচতে শিখে গেছে। 

তাই বারবার আক্রমণে উঠলেও সিটিজেনরা গোল করতে পারছিল না। অবশেষে ম্যাচের ৮৮ মিনিটে এসে ফের গোল করেন হালান্ড। আদায় করে নেন মৌসুমের প্রথম হ্যাটট্রিক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম