Logo
Logo
×

খেলা

যেভাবে সময় কাটছে সানিয়া মির্জার

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০২৪, ০৪:০৩ পিএম

যেভাবে সময় কাটছে সানিয়া মির্জার

ছবি: সংগৃহীত

টেনিসকে বিদায় জানালেও এখনও সানিয়া মির্জাকে ভালোবাসেন তার ভক্তরা। নিয়মিতই সানিয়ার খোঁজ রাখার চেষ্টা করেন তারা। সানিয়া নিজেও তার কর্মকাণ্ডের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখেন। এবার বেশ কিছু ছবি শেয়ার করে সানিয়া জানিয়েছেন কী করে সময় কাটছে তার।

টেনিস ছাড়ার পর এখন অবসরে সময় কাটছে সানিয়ার। শোয়েব মালিকের সঙ্গে সংসার ভেঙে যাওয়ায় হাতে প্রচুর সময় হাতে সানিয়ার। তবে সেই সময়টা উপভোগই করছেন এই কিংবদন্তি টেনিস তারকা। ছেলে ইজহান মির্জা মালিকের সঙ্গে সময়টা বেশ উপভোগ করছেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সানিয়া। যেখানে বিভিন্ন পারিবারিক কর্মকাণ্ডে দেখা গেছে সানিয়াকে। সানিয়া তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ফ্লাইট, ললিপপ, শ্যুট, ইভেন্ট, পানি পূরী, লুডো, পরিবার, বন্ধুবান্ধব এবং সম্প্রতি প্রচুর আলিঙ্গন। অর্থাৎ সময়টা যে বেশ দারুণ উপভোগ করছেন সানিয়া তা স্পষ্ট।

এদিন একটি ছবিতে সানিয়াকে দেখা গেছে ধূসর আন্ডারশার্টের সঙ্গে একটি বাদামী ওভার-শার্ট পরতে, যা সম্প্রতি একটি ক্রীড়া ইভেন্টের থ্রোব্যাক ফটো হিসেবে তুলেছেন সানিয়া। এর বাইরে পানি পূরী, ললিপপ ও লুডো খেলে পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে সানিয়াকে। সানিয়ার এমন জীবন সারা ফেলেছে তার ভক্তদের মধ্যেও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম