Logo
Logo
×

খেলা

হতাশায় লা লিগা অভিষেক এমবাপ্পের

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৪, ১০:০৪ এএম

হতাশায় লা লিগা অভিষেক এমবাপ্পের

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের জার্সিতে অভিষেক ম্যাচেই গোল পেয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। পেয়েছেন উয়েফা সুপার কাপের স্বাদ। তবে লা লিগায় এটাই ছিল এমবাপ্পের অভিষেক ম্যাচ। তবে সেই অভিষেকটা রাঙাতে পারেননি এই ফরাসি তারকা। মায়োর্কার বিপক্ষে হতাশ করেছেন এমবাপ্পে। তার দিনে জিততে পারেনি দলও। ১-১ গোলে ড্রয়ে পয়েন্ট ভাগ করেছে তার দল রিয়াল মাদ্রিদ।

এদিন বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েছিলেন এমবাপ্পে। তবে ফিনিশিং ব্যর্থতায় একবারের জন্যও জালের দেখা পাওয়া হয়নি তার। তার এমন দিনে প্রথমার্ধে এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে গোল হজম করে ম্যাচে পয়েন্ট ভাগ করেছে রিয়াল।

এদিন মায়োর্কার মাঠে ম্যাচের ১৩ মিনিটেই লিড নিয়েছিল রিয়াল। ভিনিসিয়ুস জুনিয়রের বাড়ানো বল দারুণ দক্ষতায় জালে জড়িয়ে রিয়ালকে এগিয়ে দিয়েছিলেন তারই ব্রাজিলিয়ার সতীর্থ রুদ্রিগো। সেই গোলের লিড নিয়েই এদিন প্রথমার্ধের বিরতিতে যায় রিয়াল।

তবে বিরতি শেষে সেই লিড আর ধরে রাখতে পারেনি দলটি। ম্যাচের ৫৩ মিনিটে বেদাত মুরিকীর গোলে ম্যাচে সমতা টানে মায়োর্কা। বাকি সময় চেষ্টা চালিয়েও আর ব্যবধান বাড়িয়ে নিতে পারেনি রিয়াল। উল্টো ম্যাচের অতিরিক্ত যোগ করা সময়ে লাল কার্ড দেখেছেন রিয়ালের ফুটবলার ফেরল্যান্ড মেন্ডি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম