Logo
Logo
×

খেলা

অভিষেকেই ইউনাইটেডের কাণ্ডারি জসুয়া জার্কজি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ০৯:৫৯ এএম

অভিষেকেই ইউনাইটেডের কাণ্ডারি জসুয়া জার্কজি

ছবি: সংগৃহীত

সদ্যই বোলোগনা থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে পা রেখেছেন জসুয়া জার্কজি। রেড ডেভিলদের জার্সি গায়ে জড়িয়ে নিজের স্বপ্ন পূরণ করেছেন ২৩ বছর বয়সী এই ডাচ ফুটবলার। সেই তিনিই এবার হাল ধরলেন ইউনাইটেডের। ড্র’য়ের পথে থাকা ম্যাচে ইউনাইটেডকে এনে দিলেন কাঙ্ক্ষিত জয়। আর তাতেই ফুলহ্যামের বিপক্ষে ১-০ গোলের জয়ের সুখস্মৃতি নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুম শুরু করল ম্যানচেস্টার ইউনাইটেড।

রেড ডেভিল দুর্গ ওল্ড ট্রাফোর্ডে এদিন যেন হতাশায় জেঁকে বসতে চাইছিল ইউনাইটেড ফুটবলারদের মধ্যে। এরিখ টেন হাগের শিষ্যরা বল দখলে রাখলেও সুবিধা করতে পারছিল না। আক্রমণে দাপট দেখিয়ে আদায় করে নিতে পারছিল না গোল। বিপরীতে পাল্টা আক্রমণে উঠে মাঝে মধ্যেই ভয় ধরাচ্ছিল ফুলহ্যাম।

প্রথমার্ধে গোল না পাওয়া ইউনাইটেড দ্বিতীয়ার্ধেও চেষ্টা চালাচ্ছিল গোলেও। তবে কোনো কিছুতেই কিছু হচ্ছিল না। মনে হচ্ছিল ম্যাচটি বুঝি গোলশূন্য ড্র’য়েই শেষ পর্যন্ত শেষ হতে যাচ্ছে। নিজেদের মাঠে প্রথম ম্যাচেই পয়েন্ট ভাগ করে মৌসুম শুরু করতে হচ্ছে রেড ডেভিলদের। 

তবে শেষ পর্যন্ত সেটি হতে দেননি জার্কজি। নিজের অভিষেক ম্যাচেই দায়িত্ব নিয়ে টেনে তুলেছেন ইউনাইটেডকে। আস্থার প্রতিদান দিয়েছেন টেন হ্যাগের। ম্যাচের ৮৭ মিনিটে গার্নাচোর বাড়ানো বল দারুণ দক্ষতার সঙ্গেই জালে জড়িয়ে দলকে এনে দিয়েছেন কাঙ্ক্ষিত তিন পয়েন্ট।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম