Logo
Logo
×

খেলা

করাচিতে বাংলাদেশ-পাকিস্তান টেস্টে গ্যালারিতে থাকবে না দর্শক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৪, ০৪:৪৭ পিএম

করাচিতে বাংলাদেশ-পাকিস্তান টেস্টে গ্যালারিতে থাকবে না দর্শক

করাচি স্টেডিয়াম। ছবি: সংগৃহীত

এক সপ্তাহ পরেই পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে মাঠে নামবে বাংলাদেশ। ২১ আগস্ট রাওয়ালপিন্ডিতে শুরু হবে প্রথম টেস্ট। এই ম্যাচে টিকিট কেটে দর্শকরা মাঠে বসে খেলা দেখার সুযোগ পাবেন। তবে দ্বিতীয় টেস্টে বদলে যাবে গ্যালারির দৃশ্য।

করাচিতে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে ৩০ আগস্ট। কিন্তু টেস্ট ম্যাচটি যে মাঠে হবে, সেখানে সংস্কার কাজ চলমান থাকায় গ্যালারি থাকবে দর্শকশুন্য।

এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই তথ্য জানিয়ে বলেছে, করাচি স্টেডিয়ামের সংস্কার কাজ চালু থাকায় এখন দর্শকদের গ্যালারিতে প্রবেশ করানো যাবে না।

পাপনের পদত্যাগ চেয়ে বিসিবিতে বিক্ষোভ

পিসিবি জানায়, ‘ভক্তদের নিরাপত্তা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার। আমরা সব কিছু বিবেচনায় নিয়ে সিদ্ধান্ত নিয়েছি যে নিরাপত্তার বিষয়টা আগে গুরুত্ব দেব, সেজন্য করাচিতে দ্বিতীয় টেস্ট হবে ফাঁকা গ্যালারিতে।’

উল্লেখ্য, আগামী বছর পাকিস্তানে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। সে টুর্নামেন্টের প্রস্তুতি হিসেবে করাচি জাতীয় স্টেডিয়ামে সংস্কার কাজ শুরু করেছে পিসিবি। এছাড়া লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামেও পুরোদমে চলছে সংস্কার কার্যক্রম।

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের এই দুই টেস্টের সিরিজ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। সিরিজ খেলতে এরই মধ্যে পাকিস্তানে পৌঁছে গেছে বাংলাদেশ দল। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে চলছে নাজমুল হোসেন শান্তদের অনুশীলন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম