Logo
Logo
×

খেলা

ইউনাইটেডের জার্সি উন্মোচন করলেন আফ্রিদি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ১০:১৯ এএম

ইউনাইটেডের জার্সি উন্মোচন করলেন আফ্রিদি

ছবি: সংগৃহীত

মৌসুম শুরুর অপেক্ষায় ম্যানচেস্টার ইউনাইটেড। লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির বিপক্ষে কমিউনিটি শিল্ড দিয়ে শনিবার ২০২৪-২৫ মৌসুম শুরু করবে ইউনাইটেড। তার আগে জার্সি উন্মোচন করেছে ক্লাবটি। যেই জার্সি উন্মোচন করানো হয়েছে পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদিকে দিয়ে।

গত কয়েক মৌসুম ধরেই ইউনাইটেডের সময়টা ভালো না কাটলেও আসছে মৌসুম ঘুরে দাঁড়াতে চায় দলটি। ফেরাতে চায় সুদিন। সেই লক্ষ্যে রেড ডেভিলদের ঢেলে সাজাতে চায় দলটির কোচ এরিক টেন হ্যাগ। তবে তার আগে ঐতিহ্যবাহী এই ক্লাবটিতে নিজেদের সমর্থন বাড়াতে ও জার্সি বিক্রি বাড়াতে আফ্রিদিকে দিয়ে জার্সি উন্মোচন করিয়েছে ইউনাইটেড।

ইউনাইটেডের আমন্ত্রণে ওল্ড ট্রাফোর্ডে গিয়ে জার্সি উন্মোচন করেছেন পাকিস্তানের এই তারকা ক্রিকেটার। গায়ে জড়িয়েছেন ক্লাবটির কিংবদন্তি ডেভিড বেকহাম, রুড ফন নিস্টলরয়, ওয়েন রুনিদের ১০ নম্বর জার্সি। সেই জার্সি পরে ওল্ড ট্রাফোর্ডের ড্রেসিংরুম, গ্যালারি ও মাঠ ঘুরে দেখেছেন আফ্রিদি। যা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে জানিয়েছে ইউনাইটেড।

আফ্রিদির বেশ কয়েকটি ছবি পোস্ট করে ইউনাইটেড লিখেছে, ‘ঈগল অবতরণ করেছে। শাহিন শাহ আফ্রিদি, স্বপ্নের রঙ্গশালায় আপনাকে দেখে খুব ভালো লাগছে। যে কোনো সময় এখানে আপনাকে স্বাগত জানানো হবে।’

আফ্রিদিকে দিয়ে জার্সি উন্মোচনের বিষয়টি নিয়ে পাকিস্তানের সংবাদপত্র ডেইলি পাকিস্তান অনলাইন বলছে, শাহিন শাহ আফ্রিদি প্রথম পাকিস্তানি ও মুসলিম হিসেবে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি উন্মোচন করলেন। এটি ক্রিকেট ও ফুটবল সংস্কৃতির গুরুত্বপূর্ণ সংমিশ্রণ। ক্লাবটি মনে করে আফ্রিদির সম্পৃক্ততা নিঃসন্দেহে বিশ্বজুড়ে তরুণ ক্রীড়াবিদদের অনুপ্রাণিত করবে এবং একই আবেগ ও নিবেদন নিয়ে স্বপ্ন অন্বেষণ করবে।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম