Logo
Logo
×

খেলা

ফিটনেস পরীক্ষা দিয়ে কাল শুরু বাংলাদেশের ক্যাম্প

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ০৮:৩৫ পিএম

ফিটনেস পরীক্ষা দিয়ে কাল শুরু বাংলাদেশের ক্যাম্প

ছবি: সংগৃহীত

পাকিস্তান সিরিজের জন্য আটঘাট বেঁধে প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ দল। চট্টগ্রামে সম্প্রতি শেষ হয়েছে লাল ও সবুজ দলের মধ্যকার তিন দিনের প্রস্তুতি ম্যাচ। এছাড়া জাতীয় দলের আগে পাকিস্তান সফর করবে এ দল। এর মধ্যে চট্টগ্রামে প্রস্তুতি ম্যাচে অংশ নেওয়া ক্রিকেটারদের নিয়ে আগামীকাল শনিবার ঢাকায় শুরু হবে ক্যাম্প।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সকাল ৬টায় ফিটনেস পরীক্ষা দিয়ে শুরু হবে ক্যাম্পের কার্যক্রম। এরপর মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে গিয়ে অনুশীলন শুরু করবেন ক্রিকেটাররা।

এই ক্যাম্প সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে ঢাকায় ফিরেছেন। এছাড়া স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদের আজ ফেরার কথা রয়েছে।

পশুপাখি দেখে সময় কাটাচ্ছেন সাকিব

কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগে ব্যস্ত থাকায় ক্যাম্পে থাকছেন না সাকিব আল হাসান। সাম্প্রতিক সময়ে ব্যাটিং নিয়ে বেশ ভুগছেন সাকিব। চোখের সমস্যার জন্য তার ব্যাটিংয়ে বিপত্তি বেড়েছে। এর মধ্যে কোনো প্রস্তুতি ছাড়া তার টেস্ট খেলা বোর্ডের জন্য কিছুটা ভাবনার উদ্রেক করছে বৈকি!

উল্লেখ্য, দুই টেস্টের সিরিজ খেলতে আগামী ১৭ আগস্ট পাকিস্তানের উদ্দেশে উড়াল দেবেন নাজমুল হোসেন শান্তরা। অবশ্য এই সিরিজের আগে দুটি চারদিন এবং তিনটি একদিনের ম্যাচ খেলতে পাকিস্তান সফর করবে বাংলাদেশ ‘এ’ দল। এই সিরিজে ‘এ’ দলের হয়ে খেলতে দেখা যাবে দুই সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম ও মুমিনুল হককে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম