Logo
Logo
×

খেলা

তোকে কতটা ভালোবাসি, ভাষায় বলে বোঝানো যাবে না: হার্দিক

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০২৪, ১১:২১ এএম

তোকে কতটা ভালোবাসি, ভাষায় বলে বোঝানো যাবে না: হার্দিক

ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের একমাত্র ছেলে অগস্ত্য পান্ডিয়া। আজ চার বছরে পা দিল অগস্ত্য। ২০২০ সালের ৩০ জুলাই জন্মগ্রহণ করে সে। আর ছেলের জন্মদিনে একটি আবেগঘন ভিডিও পোস্ট করলেন হার্দিক পান্ডিয়া। ছেলে কাছে নেই, রয়েছে স্মৃতি। আর সেটিকেই সামাজিকমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে এদিনটি শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভাগ করে নিলেন তিনি।

হার্দিক যে ভিডিও পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে— তিনি ছেলের সঙ্গে বসে খেলছেন। কখনো আবার আদর করছেন। নাচ করছেন। ছোট্ট অগস্ত্যকে চুমু দিতেও দেখা যায়। এ ভিডিও পোস্ট করে হার্দিক লেখেন— তোর জন্যই আমি প্রতিদিন বেঁচে থাকি। এগিয়ে চলি। শুভ জন্মদিন আমার পার্টনার ইন ক্রাইম। আমার হৃদয়, আমার আগু। তোকে কতটা ভালোবাসি, সেটি ভাষায় বলে বোঝানো যাবে না।

তাদের বাবা ছেলের এই মিষ্টি সম্পর্ক দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। বাবা হিসেবে তার এদিন কতটা কষ্ট হচ্ছে, সেটাও অনুমান করেছেন অনেকেই।

হার্দিক পান্ডিয়া ও তার সাবেক স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ সদ্যই বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। ছেলে অগস্ত্যকে নিয়ে ইতোমধ্যে নাতাশা সার্বিয়া উড়ে গেছেন। তবু বিচ্ছেদের পরও যে তাদের যোগাযোগ আছে, সেটি ভারতীয় ক্রিকেটারের মন্তব্য দেখে বোঝা যায়। 

উল্লেখ্য, বেশ কিছু দিন আগে বিয়েবিচ্ছেদের ঘোষণা করে হার্দিক ও নাতাশা লেখেন— চার বছর একসঙ্গে থাকার পর আমি ও নাতাশা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমরা অনেক চেষ্টা করেছি, নিজেদের সর্বস্বটা দিয়েছি। কিন্তু আমাদের মনে হয়েছে, দুজনের জন্য এটাই সঠিক সিদ্ধান্ত। আনন্দ, পারস্পরিক শ্রদ্ধা ও সাহচর্য আমরা একসঙ্গে উপভোগ করেছি এবং একটি পরিবার হিসাবে বেড়ে উঠেছি, এ সিদ্ধান্ত নিঃসন্দেহে কঠিন ছিল। অগস্ত্য আমাদের জীবনের আশীর্বাদপ্রাপ্ত। সে আমাদের দুজনের জীবনের কেন্দ্রবিন্দুতে থাকবে এবং আমরা তার সুখের জন্য যা কিছু করতে পারি, তা নিশ্চিত করার জন্য আমরা সেটি অভিভাবক হিসাবে যৌথভাবে চেষ্টা করব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম