Logo
Logo
×

খেলা

হারিসকে অধিনায়ক করে অস্ট্রেলিয়ায় পাকিস্তান

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০২৪, ০৩:৪৪ পিএম

হারিসকে অধিনায়ক করে অস্ট্রেলিয়ায় পাকিস্তান

ছবি: সংগৃহীত

আগামী ৪-১৮ আগস্ট ৫০ ওভারের দুটি ও নয় দলের সমন্বয়ে গড়া টপ ইন্ড টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে পাকিস্তান শাহিনস। আর সেই সফরে পাকিস্তান শাহিনসের অধিনায়ক করা হয়েছে মোহাম্মদ হারিসকে। এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ ‘এ’ দলও।

মূল টুর্নামেন্টের আগে হারিসের নেতৃত্বে আগামী ১৯-২২ জুলাই ও ২৬-২৯ জুলাই বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে দুটি চারদিনের ম্যাচ খেলবে পাকিস্তান শাহিনস। ম্যাচ দুটি সামনে রেখে বর্তমানে ডারউইনে অবস্থান করছে পাকিস্তান শাহিনসের ক্রিকেটাররা।

এই দুটি চারদিনের ম্যাচ শেষে আগামী ৪ আগস্ট নর্দার্ন টেরিটরির বিপক্ষে ও আগামী ৬ আগস্ট বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে দুটি ৫০ ওভারের ম্যাচ খেলবে পাকিস্তান শাহিনস। এরপর ১০ আগস্ট পার্থ স্কোর্চার্সের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে টপ ইন্ড টি-টোয়েন্টি সিরিজ। এখানে বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে পাকিস্তানের ম্যাচ ১৬ আগস্ট।

অবশ্য এর আগেও নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা রয়েছে হারিসের। ২০২৩ ইমার্জিং এশিয়া কাপে শ্রীলংকায় শাহিনের নেতৃত্বে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল পাকিস্তান।

পাকিস্তান শাহিনস স্কোয়াড:

মোহাম্মদ হারিস (অধিনায়ক), আবদুল ফাসিহ, আরাফাত মিনহাস, আরিফ ইয়াকুব, ফয়সাল আকরাম, হাসিবুল্লাহ (উইকেটরক্ষক), মোহাম্মদ ইরফান খান, জাহানদাদ খান, কাশিফ আলী, মোহাম্মদ হুরায়রা, মোহাম্মদ ইমরান জুনিয়র, ওমাইর বিন ইউসুফ, সাহেবজাদা ফারহান, শাহনওয়াজ দাহানি ও উসমান খান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম