Logo
Logo
×

খেলা

আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার আগে দুসংবাদ কলম্বিয়া শিবিরে

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ০৩:৩৪ পিএম

আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার আগে দুসংবাদ কলম্বিয়া শিবিরে

ছবি: সংগৃহীত

উরুগুয়েকে ১-০ গোলে হারিয়ে ২৮ ম্যাচ অপরাজিত থেকে ২৩ বছর পর কোপা আমেরিকার ফাইনালে পা রেখেছে কলম্বিয়া। শিরোপা জয় থেকে মাত্র ১ ম্যাচ দূরে আছে দলটি। চলছে শিরোপা জয়ের প্রস্তুতি। যদিও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্জেন্টিনার বিপক্ষে সেই কাজটি সহজ হওয়ার কথা নয় তাদের। আর এই অবস্থায় দলটি পড়েছে কঠিন সমস্যায়।

আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার আগে দলটির ফাইনালে উঠার আনন্দ ম্লান হয়ে গেছে দলের এক ফুটবলারের নিষেধাজ্ঞায়। সেই সঙ্গে চোট সমস্যা জটিলতা আরও বাড়িয়ে তুলছে কলম্বিয়াল। যার ফলে দুই ফুটবলারকে ছাড়ায় আর্জেন্টিনার বিপক্ষে ফাইনালে মাঠে নামতে হতে পারে দলটিকে। যা ফাইনালের আগে চিন্তার ভাঁজ বাড়াচ্ছে কলম্বিয়ান কোচ ন্যাস্টর লরেঞ্জোর কপালে।

সেমিফাইনালে উরুগুয়ের বিপক্ষে ম্যাচে কার্ড নিষেধাজ্ঞায় পড়েছেন কলম্বিয়ান রাইটব্যাক ড্যানিয়েল মুনোজ। ম্যাচের ৪৪ মিনিটের মাথায় দুটি হলুদ কার্ড দেখে ফেলায় লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে। যার ফলে ফাইনালেও খেলতে পারবেন না ডিফেন্ডার হয়েও কলম্বিয়ার হয়ে আসরে ২ গোল করা মুনোজ।

কলম্বিয়ার বিপক্ষে হারের পর সমর্থকদের সঙ্গে হাতাহাতি উরুগুয়ের ফুটবলারদের

এদিকে ইনজুরির কারণে ফাইনাল মিস করতে পারেন মিডফিল্ডার রিচার্ড রিওস। ম্যাচের দ্বিতীয়ার্ধে বাম পায়ের চোটে পড়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে তাকে। যার ফলে এই দুই ফুটবলারকে ছাড়ায় আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামতে হতে পারে কলম্বিয়াকে।

মায়ামির হার্ড রক স্টেডিয়ামে আগামী ১৫ জুলাই হবে কোপা আমেরিকার ফাইনাল। বাংলাদেশ সময় ভোর ছয়টায় যেখানে মুখোমুখি হবে আর্জেন্টিনা কলম্বিয়া।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম