Logo
Logo
×

খেলা

ব্যাট হাতে ছন্দে ফেরার দিনে নির্বিষ সাকিবে হারল দল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ০৪:১১ পিএম

ব্যাট হাতে ছন্দে ফেরার দিনে নির্বিষ সাকিবে হারল দল

ছবি: সংগৃহীত

মাঝে চোখের সমস্যার কারণে ব্যাটিংটা যুতসই হচ্ছিল না সাকিব আল হাসানের। পুষিয়ে দিচ্ছিলেন বল হাতে। এখন সেখানেও পাচ্ছেন না আলোর দেখা। বল হাতেও ধুঁকতে হচ্ছে সাকিবকে। 

বিশ্বকাপে বল হাতে ভোগার পর এবার মেজর লিগ ক্রিকেটেও একই অবস্থা সাকিবের। সবশেষ ম্যাচে সান ফ্রান্সিসকো ইউনিকর্নসের বিপক্ষে ২ ওভারেই সাকিব খরচ করেছেন ২৭ রান। পাননি কোনো উইকেটের দেখা। এমন দিনে সাকিবের দল লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স ম্যাচ হেরেছে ৬ উইকেটের বড় ব্যবধানে।

এদিন অবশ্য বোলার সাকিবের চেয়ে ব্যাটিং সাকিবই বেশি আলো কেড়েছেন। আগের ম্যাচে ১৮ রানে থামলেও এদিন ব্যাট হাতে করেছেন ৩৫ রান। যদিও ফিফটি করার সুযোগ ছিল তার সামনে। তবে শেষ পর্যন্ত ২৬ বলে ৬ চারে সাকিবের সাজানো ইনিংসটা শেষ হয় আবরার আহমেদের বলে।

সাকিবের এমন দিনে শুরুতে ব্যাট করে তার দল নাইট রাইডার্স স্কোরবোর্ডে জমা করে ৬ উইকেটে ১৬৫ রান। দলীয় সর্বোচ্চ ৪০ রান আসে আন্দ্রে রাসেলের ব্যাট থেকে।

লক্ষ্য তাড়া করতে নেমে ফ্রান্সিসকো ইউনিকর্নসকে দারুণ শুরু এনে দেন ফিন অ্যালেন। ৩৭ বলে ৬৩ রানের ইনিংস খেলে দলকে জয়ের পথ দেখিয়ে আসেন তিনি। এরপর ম্যাথিউ শট করেন ২৬ বলে ৫৮ রান। শেষ দিকে দলের জয় নিশ্চিত করেন কোরি অ্যান্ডারসন।  মাত্র ১৫.২ ওভারেই ৬ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় ফ্রান্সিসকো ইউনিকর্নস।

এদিন অবশ্য সাকিবের মতোই বল হাতে বাজে দিন পার করতে হয়েছে দলের বাকি বোলারদের। সুনীল নারিন ৩৯ রান খরচ করে নিয়েছেন ১ উইকেট। অন্যদিকে আন্দ্রে রাসেল ১ ওভারেই খরচ করেছেন ১৭ রান। বোলারদের মধ্যে ৩৬ রান খরচায় ৩ উইকেট তুলেছেন জনসন।
Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম