Logo
Logo
×

খেলা

ভারত ম্যাচে শাহিন আফ্রিদির স্ত্রীর ছবি ভাইরাল

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পিএম

ভারত ম্যাচে শাহিন আফ্রিদির স্ত্রীর ছবি ভাইরাল

গতকাল শনিবার ইংল্যান্ডের বার্মিংহামে মুখোমুখি হয় এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তান। লিজেন্ডদের বিশ্বকাপে দুই দেশের সাবেক তারকা ক্রিকেটাররা অংশ নেন।

শ্বশুরু শহিদ আফ্রিদিকে সমর্থন যোগাতে স্ত্রীকে নিয়ে স্টেডিয়ামের গ্যালারিতে হাজির শাহিন শাহ আফ্রিদি। শাহিন আফ্রিদি ও তার স্ত্রীর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মাঠে বসেই দুই দেশের সাবেক তারকাদের খেলা উপভোগ করেন শাহিন আফ্রিদি ও তার স্ত্রী।

এদিন আগে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ২৪৩ রানের পাহাড় গড়ে পাকিস্তান। দলের হয়ে মাত্র বলে ৭টি চার আর ৫টি ছক্কার সাহায্যে ৭২ রান করেন ওপেনার শারজিল খান। ৪০ বলে ৯টি চার আর চারটি ছক্কার সাহায্যে সর্বোচ্চ ৭৭ রান করেন আরেক ওপেনার কামরান আকমল। 

মাত্র ২৬ বলে দুটি চার আর ৫টি ছক্কার সাহায্যে ৫১ রান করেন শোয়েব মাকসুদ। ১৮ বলে দুই বাউন্ডারিতে ২৫ রান করে অপরাজিত থাকেন সাবেক অধিনায়ক শোয়েব মালিক। 

টার্গেট তাড়া করতে নেমে সুরেশ রায়নার ৪০ বলের ৫০ রানের ইনিংসের পরও ৯ উইকেট হারিয়ে ১৭৫ রানের বেশি করতে পারেনি ভারত। এছাড়া ২৩ বলে ৩৯ আর ১২ বলে ২২ রান করেন আম্বাতি রাইডু ও রবীন উথাপ্পা।

পাকিস্তানের হয়ে ৩টি করে করে উইকেট নেন ওয়াহাব রিয়াজ ও শোয়েব মালিক। পাকিস্তানের ৬৮ রানের জয়ে ম্যাচসেরা হন শারজিল খান। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম